রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
Reporter Name
  • Update Time : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ০৯:০৮ PM
  • ২৩৭ বার পড়া হয়েছে

প্রতিদিন যা কিছু দরকার, ঘুড়ি অ্যাপ দেবে তার সমাধান

আপনাদের দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় সব রকমের সেবা নিয়ে আসছে ঘুড়ি। যা কিছু দরকার, ঘুড়ি অ্যাপে সবকিছুর সমাধান। আগামী ১লা নভেম্বর আপনাদের সেবায় আসছে ঘুড়ি। আপনার হাতের মুঠোফোনে যখন ঘুড়ি অ্যাপটি ডাউনলোড করা থাকবে, তখন আর কোনো চিন্তা নেই। ক্লিকেই প্রয়োজনীয় সকল সেবা পাবেন ঘুড়ি অ্যাপের মাধ্যমে। আসছে ১লা নভেম্বর থেকে ঘুড়ি হবে আপনার নিত্যদিনের সঙ্গী।

করোনা মহামারীতে গণপরিবহণে চলাচলের চেয়ে সাশ্রয়ী মূল্যে ঘুড়ি রাইড ব্যবহার করুন। ঘুড়ি রাইডে আপনি পাবেন বাইক, কার ও সিএনজি। এতে স্বাস্থ্য সুরক্ষাসহ সময় ও অর্থ সাশ্রয় হবে।

ঘুড়ি ফুডের মাধ্যমে আপনার পছন্দের যেকোনো রেস্টুরেন্টের খাবার পাবেন এক নিমিষে ঘরে বসে। এতে থাকবে নানা রকমের আকর্ষণীয় অফার।

ঘুড়ি অ্যাপের মাধ্যমে আপনি লঞ্চ, বাস, বিমানের অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক রুটের সকল টিকেট কম খরচে কিনতে পারবেন ঘরে বসে। এতে আপনার সময় ও অর্থ দুটোই সাশ্রয় হবে।

ঘুড়িতে আরও রয়েছে পার্সেল সার্ভিস। ঘুড়ি পার্সেলের মাধ্যমে দেশের সকল জেলায় আপনার পণ্য আনা নেওয়া করতে পারবেন। ঘুড়ি দেবে কম খরচে পার্সেল হোম ডেলিভারী সার্ভিস।

এ ছাড়াও ঘুড়ি ট্রাকের মাধ্যমে নিরাপদে সমগ্র বাংলাদেশে পণ্য পরিবহনের জন্য ট্রাক ভাড়া করা যাবে।

ট্রাফিক জ্যাম, করোনা ও অসহ্য গরমে ঘুড়ে কেনাকাটা করার চেয়ে ঘরে বসে আপনার পছন্দের পণ্য ঘুড়ি বাজার থেকে ঘুড়ি অ্যাপের মাধ্যমে কেনাকাটা করতে পারবেন সহজেই ।

ঘুড়ি এক্সপ্রেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফয়জুন্নুর আখন রাসেল বলেন, বর্তমানে দেশের সার্বিক পরিস্থিতি চিন্তা করে ও মানুষের প্রয়োজনীয়তার কথা অনুভব করে একটি অ্যাপের মাধ্যমে প্রয়োজনীয় সকল সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি। আশা করি সবকিছু ঠিক থাকলে আসছে ১লা নভেম্বর আপনাদের সেবায় এই অ্যাপটি উন্মুক্ত করে দিতে পারবো। আমাদের অ্যাপে সব সময় গ্রাহক সেবাই অগ্রাধিকার পাবে।

তিনি আরও বলেন, সরকারের সকল আইন ও নীতিমালার মধ্যে থেকেই আমরা ব্যবসা পরিচালনা করবো। এজন্য ইতোমধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে অনুমোদন নেওয়া হয়েছে। কিছু কাজ চলমান আছে। যা আগামী ১ নভেম্বরের মধ্যে শেষ হবে বলে আশা করছি।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar