বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম:
ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করে প্রতিবাদ জানাতে হবে: গওহরডাঙ্গার মুফতি উসামা আমীন নরসিংদীর কমিশনার মানিক মিয়ার হত্যাকারীদের বিচারের দাবিতে ঢাকায় মানববন্ধন ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) বিশ্বনবী (সা.) সমগ্র সৃষ্টির জন্য রহমত নবী (সা.)-এর অবমাননার প্রতিবাদে ফ্রান্সের পণ্য বর্জন করুন : জাতীয় জনতা ফোরাম ফাইজার ২০২০ সালেই যুক্তরাষ্ট্রে ৪০ মিলিয়ন টিকার ডোজ সরবরাহ করতে পারবে সবুজ সাথী আন্ত মোবাইল ব্যাংকিং লেনদেনের সার্ভিস চার্জ প্রত্যাহার ও নিরাপত্তা জোরদারের দাবি নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ এবার এরদোয়ানের বিতর্কিত কার্টুন প্রকাশ করলো শার্লি হেবদো পূজার ছুটি শেষে হিলি স্থলবন্দরে ফের আমদানি-রপ্তানি শুরু
Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০, ০৩:৫৬ PM
  • ৩১ বার পড়া হয়েছে

রোমাঞ্চকর ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে জার্মানির ড্র

জার্মানির জাতীয় দলের জার্সি গায়ে নিজের ১০০তম ম্যাচটি স্মরণীয় করে রাখতে পারলেন না টনি ক্রুস। উল্টো নিজেদের মাঠে তিনবার পিছিয়ে পড়ে হার এড়িয়েছে চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। নেশনস লিগে অতিরিক্ত সময়ে ১০ জনের দল হয়ে পড়া সুইজারল্যান্ডের বিপক্ষে ৩-৩ ব্যবধানে ড্র করেছে জোয়াকিম লোর দল।

রোমাঞ্চ ছড়ানো ম্যাচটিতে ৫ম মিনিটে মারিও গাভরানোভিচের গোলে এগিয়ে যায় সুইসরা। ২৬তম মিনিটে দলের ব্যবধান দ্বিগুণ রেমো ফ্রেউলার। তবে এর দুই মিনিট পরেই একটি গোল শোধ করে জার্মানি। কাই হাভাৎর্জের পাস থেকে গোলটি করেন টিমো ওয়ার্নার।

৫৫তম মিনিটে হাভাৎর্জের গোলে সমতায় ফেরে লোর শিষ্যরা। কিন্তু এর এক মিনিট পরেই তৃতীয় গোল হজম করে বসে তারা। এবারও সুইসদের এগিয়ে দেন গাভরানোভিচ। তবে এবারও তারা ব্যবধান ধরে রাখতে পারেনি। ৬০তম মিনিটে ফের সমতায় ফিরে জার্মানি। ওয়ার্নারের পাস থেকে দলকে চাপমুক্ত করেন সের্গে নাব্রি। বাকি সময় দু’দল আক্রমণে গেলেও আর গোলের দেখা পায়নি।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar