সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:৪২ পূর্বাহ্ন
Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ০৯:৫২ PM
  • ১৮ বার পড়া হয়েছে

টিভি অনুষ্ঠানে প্রশ্নবানে জর্জরিত ট্রাম্প, আলোচনায় সাভানাহ

মার্কিন নির্বাচনের বাকি আর মাত্র তিন সপ্তাহ।দ্বিতীয় প্রেসিডেন্সিয়াল বিতর্ক বাতিল হওয়ায় টিভি অনুষ্ঠানের প্রতি নজর সবার। করোনা পরিস্থিতির মাঝেও মার্কিনিদের মাঝে নির্বাচন নিয়ে আগ্রহের কমতি নেই।

টাউন হল ইন্টারভিউয়ের ধাঁচে মার্কিন যুক্তরাষ্ট্রের গণমাধ্যম এনবিসি টেলিভিশনের মিট-দ্য-ভোটার অনুষ্ঠানে হাজির হন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

অনুষ্ঠানের মার্কিন প্রেসিডেন্টকে প্রশ্নবানে জর্জরিত করে আলোচনায় উঠে এসেছেন অনুষ্ঠানটির সঞ্চালক সাভানাহ গুথ্রি।

দ্য গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবারের ওই অনুষ্ঠানে ট্রাম্পকে কার্যত চেপে ধরেছিলেন সাভানাহ। ট্রাম্পের ঋণ, করোনা মোকাবেলায় নেয়া পদক্ষেপ এবং ডানপন্থী ষড়যন্ত্র নিয়ে একেরপর এক ছুঁড়েন। তখন ট্রাম্পকে অস্বস্তিতে পড়তে দেখা যায়।

ট্রাম্পের কাছে জানতে চাওয়া হয়, ‘আপনি শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করবেন কি না।’ জবাবে ট্রাম্প বলেন, ‘হ্যা, আমি করব। কিন্ত আমি একটি স্বচ্ছ নির্বাচন চাই। যেটি সব আমেরিকানই চায়।’

অনুষ্ঠান শেষ হওয়ার এক ঘণ্টারও কম সময়ের মধ্যে ট্রাম্পের প্রচারণা শিবির থেকে সাভানাহকে আক্রমণ করে পোস্ট দেয়া হয়। এতে দাবি করা হয়, তিনি জো বাইডেনের পক্ষ থেকে অনুষ্ঠান সঞ্চালনা করতে এসেছেন।

গার্ডিয়ান জানিয়েছে, ট্রাম্পের প্রচারণা শিবির থেকে সাভানাহর আক্রমণের মুখে পড়াই প্রমাণ করে অনুষ্ঠানটি তার জন্য কতবড় দুঃস্বপ্নের মতো ছিল।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar