শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:২৭ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০, ০৮:৫৮ PM
  • ১৮১ বার পড়া হয়েছে

ময়মনসিংহে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড জেলা ও মহানগর শাখার কমিটি গঠন

রাশিদ আহমেদ নিসর্গ, ময়মনসিংহ প্রতিনিধি : ৬ নভেম্বর শুক্রবার ময়মনসিংহের থানাঘাট মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার আয়োজনে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু, মুক্তিযোদ্ধ ও বাংলাদেশ শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে প্রধান অতিথি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রিয় কমিটির সভাপতি শেখ আতিকুর রহমান বাবু ও বিশেষ অতিথি কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার কমিটির নাম ঘোষণা করেন।

কমিটিতে জেলা শাখায় মো. হুমায়ুন রশিদ সোহাগকে সভাপতি মো. রিয়াদুল ইসলাম রানাকে সাধারণ সম্পাদ ও ফরহাদ আলম খান সোহেলকে সাংগঠনিক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এবং সন্তান কমান্ড ময়মনসিংহ মহানগর শাখায় তানজীর আহমেদ রাজিব কে সভাপতি রিমন মো. জামায়েল সামীকে সাধারণ সম্পাদ এবং মো. আশরাফুল হক সুজনকে সাংগঠনিক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করার পূর্বে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু , মুক্তিযোদ্ধ ও বাংলাদেশ শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি ছাড়াও স্থাণীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক মো. হুমায়ুন রশিদ সোহাগ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন তানজীর আহমেদ রাজিব, রিমন মো. জামায়েল সামী ও মো. রিয়াদুল ইসলাম রানা।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী ভাল থাকলে আমরা ভাল থাকবো, দেশ ভালো থাকবে। তাই এই দেশকে এগিয়ে নিতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এছাড়াও তিনি নব ঘুষিত মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার কমিটির সকল লোকদের এক সাথে কাজ করার আহবান জানান।

 

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar