শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৫৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০, ০১:১৪ AM
  • ১৫ বার পড়া হয়েছে

রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের সভাপতি মহিউদ্দিন, সম্পাদক ফয়েজ

ঢাকা: রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক) ২০২০-২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে নতুন সভাপতি হয়েছেন গাজী টিভির সিনিয়র রিপোর্টার মহিউদ্দিন। আর সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন নিউএজ পত্রিকার সিনিয়র রিপোর্টার আহমেদ ফয়েজ।

শুক্রবার (১৩ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত ‘র‌্যাক’-এর বার্ষিক সাধারণ সভা (এজিএম) শেষে দুপুরে সদস্যদের সরাসরি ভোটে সংগঠনের ২১ সদস্যের নতুন কমিটি গঠিত হয়।

উৎসবমুখর পরিবেশে সংগঠনের ৭৩ জন সদস্যের মধ্যে ৭১ জন নির্বাচনে ভোট দিয়েছেন।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ। অপর দুই কমিশনার ছিলেন- কালের কণ্ঠের বদিউজ্জামান এবং সমকালের ওয়াকিল আহমেদ হিরণ। আর সাচিবিক দায়িত্ব পালন করেন র‌্যাকের পুরনো কমিটির সাধারণ সম্পাদক আদিত্য আরাফাত এবং নির্বাচন পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন মোরশেদ নোমান।

র‌্যাকের নব নির্বাচিতরা হলেন- সিনিয়র সহ সভাপতি দূরবীন নিউজ টোয়েন্টি ফোর ডটকমের আবুল কাশেম ও এটিএন নিউজের তাওহীদ সৌরভ, যুগ্মসাধারণ সম্পাদক এটিএন বাংলার মাহবুব কবির চপল ও ৭১টিভির জেমসন মাহবুব, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ টুডের সাফি উদ্দিন আহেমদ, দফতর সম্পাদক বৈশাখী টিভির তাসলিমুল হক তৌহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বণিক বার্তার জেসমিন মলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আরটিভির আতিকা রহমান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক চ্যানেল টুয়েন্টিফোরের সফিকুল ইসলাম সবুজ ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হয়েছেন ডেইলি সানের সোলাইমান সালমান।

নতুন কমিটির কার্যনির্বাহী ৭ জন সদস্য হলেন- দেশ রূপান্তরের আলাউদ্দিন আরিফ, এনটিভির শফিক শাহীন, বাংলাদেশ প্রতিদিনের মোস্তফা কাজল, আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, নবরাজের রফিকুজ্জামান, আজকালের খবরের সাইফুল ইসলাম মন্টু ও মানবজমিনের মারুফ কিবরিয়া।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar