রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম:
নান্দাইল উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৫৮ তম সভা অনুষ্ঠিত নতুন করে আরও ৫১টি অনলাইন নিউজপোর্টালকে অনুমোদন দিল সরকার ফেরদৌস কোরেশির দল পিডিপির নিবন্ধন বাতিল করেছে নির্বাচন কমিশন এলপি গ্যাসের দাম নির্ধারণ না করায় বিইআরসি চেয়ারম্যানের বিরুদ্ধে আদালত অবমাননার রুল সিঙ্গাপুরে করোনা আক্রান্ত নারীর গর্ভে জন্ম নেওয়া শিশুর দেহে অ্যান্টিবডি ঘুষখোরদের পরিণতি সুখকর হবে না : দুদক চেয়ারম্যান বহিষ্কৃত যুবলীগের নেতা কাজী আনিসের স্ত্রীর জামিন প্রাইভেট ও সরকারি হাসপাতাল মিলেই করোনার দ্বিতীয় ঢেউ সামলানো হবে: স্বাস্থ্যমন্ত্রী তথ্যসচিব কামরুন নাহারের বিদায় অনুষ্ঠান সরকার কৃষির উন্নয়নে বহুমুখী কর্মসূচি বাস্তবায়ন করছে: পরিবেশ মন্ত্রী
Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ০৯:২৭ AM
  • ২৯ বার পড়া হয়েছে

করোনায় চাকরি হারিয়ে পাইলট এখন ফুচকাওয়ালা!

মাথায় কালো ক্যাপ্টেন টুপি ও গায়ে সাদা পোশাক। দেখলেই বোঝা যায় তিনি একজন পাইলট। তবে এখন আর তাঁর হাতে উড়োজাহাজের কন্ট্রোলার নেই। বরং রাস্তার পাশে ফুটপাতে খুলেছেন ফুচকার দোকান।

করোনাকালে চাকরি হারিয়ে রাস্তার ধারে ফুচকা বিক্রি করছেন পাইলট আজরিন মোহম্মাদ জাওয়ায়ি। প্রতিদিন সকালে নিজের প্রিয় ইউনিফর্মটি পড়ে এভাবেই হাজির হন রাজধানী কুয়ালালামপুরের পাশের সুবাংজায়া শহরের ফুটপাতে।

চলতি মাসেই মালয়েশিয়ার মালিন্দ এয়ার থেকে চাকরি হারানো এই পাইলটের দোকানের নাম ‘ক্যাপ্টেন কর্নার’। চাকরি যাওয়ার পর সংসার সামলাতে রাস্তার পাশে খাবারের দোকানই খুলে বসেছেন জাওয়ায়ি। খবর হিন্দুস্তান টাইমসের।

হঠাৎ চাকরি হারিয়ে দিশেহার হয়ে পড়েন চার সন্তানের জনক জাওয়ায়ি। সংসারের খরচ চালানোর অন্য উপায় না দেখে নিজের স্ত্রীকে নিয়ে শুরু করেন ফুচকার ব্যবসা। পাইলটের পোশাক পরে নিজেই রান্না করেন নুডলস, ফুচকাসহ বিভিন্ন মালয়েশিয়ান ফুড। পরিবেশনও করেন ওই পোশাকেই। এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছেন তিনি।

এ প্রসঙ্গে জাওয়ায়ি জানান, করোনা সংক্রমণের কারণে অনেক উড়োজাহাজ চালকেরই চাকরি চলে গেছে। তাঁদের মতো তিনিও একজন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar