শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম:
সাশ্রয়ী মূল্যে সবার জন্য ভ্যাকসিন নিশ্চিত করুন: বিশ্বনেতাদের প্রধানমন্ত্রী সৌদি ও আরব আমিরাত যাচ্ছেন ভারতীয় সেনাপ্রধান উইলিয়ামসনের ডাবল সেঞ্চুরিতে রান পাহাড়ে নিউজিল্যান্ড ট্রাম্প বিদায় নেয়ার আগে ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা বিদেশ থেকে আসা যাত্রীদের জন্য বেবিচকের যেসব নির্দেশনা সোহরাওয়ার্দী ছিলেন গণতান্ত্রিক আন্দোলনের একজন পুরোধা : বাংলাদেশ ন্যাপ ফজলুল হক মনির ৮১তম জন্ম বার্ষিকী উপলক্ষে মহানগর যুবলীগের আলোচনা সভা পপুলার লাইফ ইনস্যুরেন্সে বীমা দাবি চেক হস্তাস্তর অনুষ্ঠিত সরকার পরিবর্তন অপরিহার্য: জেনারেল ইবরাহিম করোনা আক্রান্ত ক্রিকেটার, ইংল্যান্ড-আফ্রিকা ম্যাচ বন্ধ
Reporter Name
  • Update Time : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ১২:৫৮ AM
  • ৬৪ বার পড়া হয়েছে

কাতার পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইপর্বের ম্যাচ খেলতে কাতার পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বিষয়টি নিশ্চিত করেছে।

আগামী ০৪ ডিসেম্বর ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের দ্বিতীয় ম্যাচে কাতারের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এর আগে প্রথম লেগের ম্যাচে ঘরের মাঠে কাতারের কাছে ২-০ গোলে হেরেছিল বাংলাদেশ।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় কাতারের উদ্দেশে রওনা দেয় জাতীয় ফুটবল দল। এরপর স্থানীয় সময় পৌনে ২টায় কাতারে পৌঁছান জামাল ভূঁইয়ারা। কাতারে পৌঁছেই করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন দলের সবাই।

কাতারের এজদান হোটেলে উঠবে বাংলাদেশ দল। সেখানে তিন দিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে জামাল-রানাদের। এই তিন দিন হোটেলের জিমনেশিয়াম ও সুইমিং পুল ব্যবহার করতে পারবেন তারা।

এর আগে এই ম্যাচের জন্য ২৭ সদদ্যের প্রাথমিক দল ঘোষণা করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তবে এরইমাঝে দুঃসংবাদ শুনতে হয়। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ডিফেন্ডার মঞ্জুরুর রহমান মানিক ও হাঁটুর ইনজুরির কারণে স্ট্রাইকার নাবিব নেওয়াজ জীবন দলের সঙ্গী হতে পারেননি।

এছাড়া নেপালের বিপক্ষে দ্বিতীয় ম্যাচের আগে করোনা পজিটিভ হওয়া কোচ জেমি ডে’ও যেতে পারেননি।

আগামী তিন দিন পর অবশ্য মানিকের আবার করোনা পরীক্ষা করা হবে। ফলাফল যদি পজিটিভ আসে তবে তার পরিবর্তিত ফুটবলারের বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে দেবেন জাতীয় দলের কোচ জেমি ডে।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar