মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০২:৫১ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ১১:৫৭ PM
  • ৫৯ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধুর সমাধিতে অ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা

বাংলাদেশের নবনিযুক্ত অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শতাধিক আইনজীবী নেতৃবৃন্দকে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শনিবার দুপুরে প্রথমে অ্যাটর্নি জেনারেল হিসেবে ডেপুটি অ্যাটর্নি জেনারেল ও সহকারী অ্যাটর্নি জেনারেলদেরকে নিয়ে একবার এবং সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি হিসেবে সমিতির নেতৃবৃন্দকে নিয়ে আরেকবার শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ই আগস্টে নিহত বঙ্গবন্ধুর পরিবারবর্গের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা করা হয়। মোনাজাত পরিচালনা করেন সমাধি মসজিদের ইমাম। এরপর তিনি জাতির জনকের সমাধি পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

শ্রদ্ধা নিবেদন ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর প্রদানের সময় ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক, শেখ সাইফুজ্জামান, মো. সারোয়ার হোসেন বাপ্পি, ওয়ায়েস আল হারুনী, মো. মনিরুল ইসলাম, মো. মাইনুল ইসলাম, বি এম রাফেল ও সহকারী অ্যাটর্নি জেনারেল মো. মাহফুজুর রহমান লিখন, আনিসুর রহমান, শাহনেওয়াজ, আবদুল মান্নান মান্না, শাহীন মৃধা, সাইফুল আলম, মো. সাফায়েত হোসেন জামিল, ফেরদৌসী আক্তার ( কল্পনা), কোহিনূর বেগম লাকী, তামান্না ফেরদৌস, আনিসুল মাওলা আরজু, রওশান আরা মনি, সাবিনা পারভীন ও তার সহধর্মিণী আফসারী আমিন শিবলী উপস্থিত ছিলেন।

এছাড়া, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ড. বশির আহমেদ ও ড. মোমতাজ উদ্দিন মেহেদী। নেতৃবৃন্দের আরো উপস্থিত ছিলেন আবদুল নুর দুলাল, শাহ মঞ্জুরুল হক মো. মোতাহার হোসেন সাজু, আবদুল আলীম মিয়া জুয়েল, শেখ মোহাম্মদ মোর্শেদ , ব্যারিস্টার এজেএম রবিউল হাসান সুমন, ব্যারিস্টার শফিকুল ইসলাম , মো. আবদুর রাজ্জাক,কাজী সামসুল হাসান শুভ, ব্যারিস্টার ইমতিয়াজ ফারুক, মুন্সি মনিরুজ্জামান, শামীম সরদার, মো. মশিউর রহমান হুমায়ুন কবির, চঞ্চল বিশ্বাস, রানী মুখার্জি প্রমূখ। এ সময় গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar