বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৩:১৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ০৪:৩৩ PM
  • ৬৯ বার পড়া হয়েছে

নান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে জরিমানা

মোহাম্মদ আমিনুল হক বুলবুল,নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধ : ময়মনসিংহের নান্দাইলে মাস্ক না পরার কারণে পথচারী, দোকানদার এবং ক্রেতা-বিক্রেতাসহ ২০ জনকে ৫ হাজার ৮ শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১ ডিসেম্বর ) সকাল থেকে বিকাল পর্যন্ত করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে মাস্ক পরিধান নিশ্চিত করতে নান্দাইল উপজেলা প্রশাসন কর্তৃক নান্দাইল পৌরসভা সদরের বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করা হয়।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ এরশাদ উদ্দিনের নেতৃত্ব এই অভিযান পরিচালনা করা হয়।

মোঃ এরশাদ উদ্দিন জানান, স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক না পরায় ২০ জনকে মামলা দেওয়ার পাশাপাশি তাদের কাছ থেকে ৫ হাজার ৮ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এছাড়া মাদকদ্রব্য বহন করার অপরাধে নান্দাইল চন্ডিপাশা গ্রামের মুকুল চন্দ্র বর্মণ এর পুত্র বিজয়(২৫) কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার অর্থদণ্ড অনাদায়ে ৭ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

এছাড়াও নান্দাইল বাসস্ট্যান্ড এ অবস্থিত মনছোয়া রেস্টুরেন্টে অভিযান চালিয়ে স্কুল-কলেজ পড়ুয়া শীক্ষার্থীদের অনৈতিক কর্মকান্ডের প্রমান পাওয়ায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রেস্টুরেন্ট বন্ধ করে দেয়া হয়।

এসময় মাস্কবিহীন ব্যক্তিদের মাঝে মাস্ক বিতরণ এবং মাস্ক ব্যবহারে সচেতন করতে ব্যপক প্রচারনা চালানো হয়। যারা মাস্ক পড়েনি তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক পড়িয়ে দেয়া হয়।

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ইউএনও মোঃ এরশাদ উদ্দিন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar