বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:২৪ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ০৮:৩০ PM
  • ৩৮ বার পড়া হয়েছে

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ

অস্ট্রেলিয়া সফরে হালে পানি পাচ্ছে না ভারতীয় ক্রিকেট দল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের এক ম্যাচ আগেই ট্রফি হাতছাড়া করেছে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি।

বুধবার সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া। এই ম্যাচে জিততে না পারলে মগজ ধোলাই হবে কোহলিরা। ক্যানবেরায় হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোর ম্যাচে ভারতের সম্ভাব্য দলে থাকতে পারেন ওপেনার শিখর ধাওয়ান।

ভারতীয় এই তারকা ওপেনার প্রথম ওয়ানডেতে ৩৭৫ রানের টার্গেট তাড়া করার ম্যাচে ভারতের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৭৪ রান করেন। সেই ম্যাচে ভারত হারে ৬৬ রানে। সিরিজে ফেরার দ্বিতীয় ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩৯০ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ভারত হারে ৫১ রানে।

সেই ম্যাচে দলের হয়ে ৩০ রান করেন শিখর ধাওয়ান। দুই ম্যাচে ধারাবাহিক রান করা এই ওপেনারের তৃতীয় ম্যাচে খেলা বলতে গেলে নিশ্চিত। চোট বা অন্য কোনো সমস্যা না থাকলে বুধবার হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে লড়াই করে যাবেন ধাওয়ান।

চোটের কারণে রোহিত শর্মা দলের বাইরে থাকায় আগের দুই ম্যাচে ওপেনার হিসেবে ধাওয়ানের সঙ্গী ছিলেন মায়াঙ্ক আগারওয়াল। সিরিজের প্রথম দুই ম্যাচে ২২ ও ২৮ রান করেন তিনি। মায়াঙ্কর বদলে লোকেশ রাহুলকেও ওপেনিংয়ে খেলাতে পারে ভারত। আগের দুই ম্যাচে পাঁচ নম্বর পজিশনে ব্যাটিং করেছিলেন লোকেশ রাহুল। দুই ম্যাচে তিনি সংগ্রহ করেন ১২ ও ৭৬ রান।

তিন নম্বর পজিশনে ব্যাটিং করবেন অধিনায়ক বিরাট কোহলি। তিনি প্রথম ম্যাচে ২১ রানে আউট হলেও দ্বিতীয় ম্যাচে খেলেন ৮৯ রানের দুর্দান্ত ইনিংস।

ভারতীয় সম্ভাব্য একাদশ: শিখর ধাওয়ান, মায়াঙ্ক আগারওয়াল, বিরাট কোহলি, স্রেয়াশ আইয়ার, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, রবিন্দ্র জাদেজা, নবদীপ শাইনি, মোহাম্মদ সামি, যশপ্রিত বুমারহ ও কুলদীপ যাদব।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar