বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:১৮ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ০৮:৩৭ PM
  • ৩২ বার পড়া হয়েছে

আর আপস নয়, ধরলেই ফাইনাল: যুবলীগ চেয়ারম্যান

চলমান পরিস্থিতি নিয়ে সাম্প্রদায়িক ও মৌলবাদী শক্তির প্রতি কঠোর হুশিয়ারি দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেছেন- আর কোনো আপস নয়, ধরলেই ফাইনাল। বাংলাদেশে একটা কুচক্রী মহল ফায়দা লোটার চেষ্টা করছে সেটা আর হতে দেব না।

মঙ্গলবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দোয়েল চত্বরে এক মানববন্ধনে যুবলীগ চেয়ারম্যান এ হুশিয়ারি দেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, টাকা উৎস কী, কী তাদের এজেন্ডা- এসব ব্যাপারে প্রশাসনিক তদন্ত করতে হবে। প্রশাসনের তদন্তের মাধ্যমে আসল ষড়যন্ত্রকারী ও তাদের মদদদাতাদের চিহ্নিত করতে হবে এবং এই দেশের মাটিতেই তাদের শাস্তি দিতে হবে। মৌলবাদী গোষ্ঠী একেবারে নির্মূল করে দিতে হবে। তারা যেন বারবার আমাদের স্বাধীনতা-মুক্তিযুদ্ধের চেতনা-দেশপ্রেমকে প্রশ্নবিদ্ধ করতে না পারে।

শেখ ফজলে শামস্ পরশ আরও বলেন, এবারই আমরা এটা ফাইনাল করব। প্রশাসনকে আহ্বান করছি, তদন্তের মাধ্যমে এদের (মৌলবাদী ও সাম্প্রদায়িক শক্তি) চিহ্নিত করুন। আমরা মাঠে আছি দেখে নেব তাদের। চোরের দশ দিন, গেরস্তের এক দিন। আমরা এবার তাদের দেখে নেব।

এ সময় নেতাকর্মীদের সজাগ ও সোচ্চার থাকার আহ্বান জানান যুবলীগ চেয়ারম্যান। বলেন- আমরা এদের দমন করব, ইনশাআল্লাহ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদ এবং মৌলবাদ-সাম্প্রদায়িকতার বিরুদ্ধে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি, সেক্টর কমান্ডারস ফোরাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ ৬৪টি সংগঠনের যৌথ কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার এই মানববন্ধন করে কেন্দ্রীয় যুবলীগ।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar