বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
করোনার সবশেষ খবর ২৮ জানুয়ারি বৃহস্পতিবার শীতলক্ষ্যা নদীর তীরের অবৈধ স্থাপনা অপসারণ চলমান থাকবে: নৌপরিবহন প্রতিমন্ত্রী দাপ্তরিক স্বীকৃতির সাথে কাজের তৎপরতা বাড়ানোর নির্দেশ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মন্ত্রিসভার দ্বিতীয় সদস্য হিসাবে কোভিড-১৯ টিকা গ্রহণ করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী উন্নয়ন প্রকল্পগুলো লক্ষ্যমাত্রা অনুযায়ী বাস্তবায়নের তাগিদ কৃষিমন্ত্রীর পাকড়ি ইউনিয়নকে উন্নত করার দায়িত্ব নিতে চান মাসুদ উল হক ‘রোহিঙ্গা ইস্যুতে অন‌্যায় করছে মিয়ানমার’ চসিকের জয় উন্নয়নের জয় : কাদের বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান জাটকাসহ স্টীল বডি জব্দ নির্বাচন কমিশন ক্ষমতাসীন দলের অঙ্গসংগঠনে পরিণত হয়েছে: মির্জা ফখরুল
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ০৯:৪০ PM
  • ৭৬ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধুর ভাস্কর্যের অবমাননার বিরুদ্ধে জেলা যুবলীগের বিক্ষোভ

রাশিদ আহমেদ নিসর্গ, ময়মনসিংহ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলা শাখার পক্ষ থেকে বুধবার বিকেলে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বর থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্যের অবমাননা, জঙ্গিবাদ মৗলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জেলা যুবলীগের বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

বঙ্গবন্ধুর ভাস্কর্যের অবমাননা, জঙ্গিবাদ মৗলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আওয়ামী যুব যুবলীগ ময়মনসিংহ জেলা শাখার সিনিয়র যুগ্ন-আহবায়ক শাহরিয়ার মোহাম্মদ রাহাত খানের নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে গাঙ্গীনাপাড় মোড়ে গিয়ে শেষ হয়। এসময় জেলা যুবলীগের সদস্য লুৎফর রহমান যুবরাজ, জেলা যুবলীগের সদস্য শামীম আহাম্মেদ খোকন, যুবলীগের জেলা সদস্য মো. রবিন খান শিমুল, যুবলীগ নেতা মাসুদ সরকার, বাবু, ইদ্রীস, মাজহারুল হক ঝন্টু, জেলা ছাএলীগ নেতা তাহসান জুনায়েদ জয় সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। র‌্যালী শেষে সংক্ষিপ্ত সমাবেশে জেলা শাখার সিনিয়র যুগ্ম-আহবায়ক শাহরিয়ার মোহাম্মদ রাহাত খান তার বক্তব্যে বলেন, ৭১এর পরাজিত শক্তিরাই আবার মাথাচারা দিয়ে উঠছে, আজ তারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের অবমাননা করে কথা বলছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ তাদের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে কাজ করে যাবে…. তিনি তার বক্তব্যে বঙ্গবন্ধুর ভাস্কর্যের অবমাননা, জঙ্গিবাদ মৗলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সৌচ্ছার হওয়া জন্য আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলা শাখার সকলকে আহবান জানান।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar