শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১, ০৯:৩৪ AM
  • ১৬৮ বার পড়া হয়েছে

শেরপুরের নকলায় স্বেচ্ছাসেবী সংগঠন কর্তৃক সচেতনতা মূলক আলোচনা ও সম্মাননা প্রদান

আব্দুল্লাহ্ আল-আমিন, শেরপুর জেলা প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলাধীন গণপদ্দী ইউনিয়নের ‘১নং গণপদ্দী ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠন’ এর আয়োজনে গণপদ্দী ইউনিয়নের খারজান বাজারে ৫ ডিসেম্বর বিকেলে করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ রোধ, বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক প্রতিরোধসহ বিভিন্ন সামাজিক অপরাধ নির্মূল কল্পে সচেতনতা মূলক আলোচনা সভা এবং সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় ব্যক্তি পর্যায়ে স্বেচ্ছাসেবক ও সুধীজনের মাঝে সম্মাননা স্মারক বিতরণ করা হয়েছে।

সংগঠনটির উপদেষ্টা আব্দুল বারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল- আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায়- গণপদ্দী ডিজিটাল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শামছুর রহমান আবুল, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ আবুল হাসিম, গণপদ্দী ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মো. আতিকুর রহমান সুমন, সংগঠনটির উপদেষ্টা শাহীন আলম, নকলা প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক খন্দকার জসিম উদ্দিন মিন্টু, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নূর হোসেন, মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক, স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন সহ প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভার পরে স্থানীয় পর্যায়ে নিজ নিজ অবস্থান থেকে মানব সেবায় ও সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডে প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে সদা তৎপরতার সহিত জনগনের পাশে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় গনপদ্দী ডিজিটাল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শামছুর রহমান আবুল, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ আবুল হাসিম, পিঁপড়িকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, খারজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলী, বাড়ইকান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নাজমুল ইসলাম, গণপদ্দী ডিজিটাল ইউনিয়ন পরিষদে কর্মরত দফাদার মো. সালাম মিয়া, গ্রাম পুলিশ মো. জুয়েল, নারায়ণ, মো. বাবুল মিয়া, মো. আ. জলিল, মো. খোকা মিয়া, মো. রফিক, কমল, শুকলাল, সুহেলের হাতে সম্মননা স্মারক তুলে দেওয়াসহ বিহাড়িরপাড় এস.ই.এস.ডি.পি মডেল উচ্চ বিদ্যালয়, জিনিয়া জেনারেল (প্রা.) হাসপাতাল ও জালালপুর স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিগনের হাতে প্রতিষ্ঠানের নামে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এসময় নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন শ্যামল ও শিমানুর রহমান সুখন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. সুজন মিয়া, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, সাংবাদিক হারুনুর রশিদ ও শাহাজাদা স্বপন, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, গণপদ্দী ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের অন্যান্য সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar