শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ০৯:২০ AM
  • ২৮ বার পড়া হয়েছে

নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কৃষিবিদ ওয়াহিদের মৃত্যু

মোঃ নাসির, নিউ জার্সি (আমেরিকা) প্রতিনিধিঃ নিউইয়র্কে বসবাসরত কৃষিবিদ ওয়াহিদুর রহমান চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জানুয়ারী সকালে কুইন্স হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার কিডনি ডায়ালাইসিস চলছিল। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে তিনি কুইন্স হাসপাতালে ভর্তি হন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী , দুই কন্যা, এক পুত্র সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে রেখে গেছেন। কৃষিবিদ ওয়াহিদুর রহমান কুইন্সের জামাইকার হলিসে স্বপরিবারে বসবাস করতেন। ১৯৬৬ সালে তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (সাবেক কৃষি কলেজ) ভর্তি হন। ১৯৭৩ সালে গ্রাজুয়েশন করেন। কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর কর্মকর্তাও ছিলেন ।

এর আগে করোনার প্রথম পর্যায়ের ওয়াহিদুর রহমানের অনুজ নিউইয়র্ক পুলিশের ট্রাফিক এনফোর্সমেন্ট বিভাগের সেকশন কমান্ডার মজিবুর রহমান চৌধুরী মৃত্যুবরন করেন।

মরহুম ওয়াহিদুর রহমান চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যলিয়ের সাবেক শিক্ষক ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব আমেরিকার কার্যকরি সভাপতি এম এ রশীদ ও সাধারন সম্পাদক রেজাউল করিম গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছেন।।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar