রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ০৯:২৩ PM
  • ১৪ বার পড়া হয়েছে

সাঈদ খোকনের বিরুদ্ধে মামলার আবেদন ছিল উদ্দেশ্যপ্রণোদিত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রিয় নেতা মোহাম্মদ সাঈদ খোকনের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রতিবাদে আজ মঙ্গলবার, (১১ জানুযারী), দুপুরে রাজধানীর ঐতিহাসিক বাহাদুরশাহ পাক প্রাঙ্গনে এক প্রতিবাদ সভার আয়োজন করে ঢাকাবাসী।

 

সংগঠনটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদেক মিঠুর সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদের সাবেক সদস্য ওমর আলী, মোহাম্মদ সাজেদ ব্যাপারী, যুবলীগ নেতা মোখলেসুর রহমান রোমেল, জাকির হোসেন দিপু প্রমুখ।

 

বক্তারা বলেন- ঢাকা দক্ষিণের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রিয় নেতা মোহাম্মদ সাঈদ খোকনের বিরুদ্ধে একটি উৎসাহী মহলের আবেদনকৃত মামলাগুলো ছিল উদ্দেশ্য প্রণোদিত। আমরা এর তীব্র নিন্দা জানাই। এটি একটি ‘মিথ্যা’ উল্লেখ করে অবিলম্বে তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন বক্তরা।

 

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর জজ কোট প্রাঙ্গণ, জনসন রোড, রায় সাহেব বাজার, নথ সাউথ রোড প্রদক্ষিণ করে সুরিটোলায় এসে শেষ করে। এসময় – সাঈদ খোকনের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই; সাঈদ খোকনের কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে; সাঈদ খোকনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে, করতে হবে; স্লোগানে মুখোরিত ছিল বিক্ষোভকারীদের মিছিল।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar