শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ০৭:০১ PM
  • ১৭ বার পড়া হয়েছে

টাঙ্গাইলে সবুজ আন্দোলন জেলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি: শহরের একটি রেস্টুরেন্টে পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে “আগামীর করণীয় ও জেলা কমিটির পরিচিতি সভা বাস্তবায়ন”র জন্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মিটিং এর সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কার্যনির্বাহী মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও জেলা কমিটির সভাপতি, অধ্যাপক অনীক রহমান বুলবুল। নতুন জেলা পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়ার পর এটাই প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হলো।

সভাপতি তার বক্তব্যে বলেন, সারা বাংলাদেশে জলবায়ু পরিবর্তন ও পরিবেশ বিপর্যয় সম্পর্কে জনসচেতনতা তৈরিতে সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান, বাপ্পি সরদার এর নেতৃত্বে কার্যক্রম পরিচালিত হচ্ছে। টাঙ্গাইল জেলার অন্যতম সমস্যা যমুনা নদীর ভাঙ্গন, শহর ও উপজেলা পর্যায়ে বিভিন্ন খাল, নদী দখল, সবুজ প্রকৃতি ধ্বংস, পরিবেশের জন্য ক্ষতিকর ইট ভাটা, অনুন্নত ড্রেনেজ ব্যবস্থা, বায়ু দূষণ, শব্দ দূষণ সহ বিভিন্ন সমস্যা মোকাবেলায় জনগণকে সচেতন করতে আমরা কাজ করছি। আশা করি নতুন নেতৃত্বের মাধ্যমে টাঙ্গাইলের জনগণকেসাথে নিয়ে সবুজ আন্দোলনের মাধ্যমে বিশেষ ভূমিকা রাখতে পারবো।

এ সয়য় উপস্থিত ছিলেন সহ-সভাপতি,কামাল হোসেন, প্রকৌশলী এ এইচ এম জাহাঙ্গীর আলম খান, রোকন বেগ, সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আনিছুর রহমান শুভ্র, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা সহ অন্যান্য সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar