মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন
Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১, ১২:৪২ AM
  • ৪৮ বার পড়া হয়েছে

হাইকোর্টের সামনে ছুরিকাঘাতে একজন নিহত

রাজধানীর হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি নিহত হয়েছেন। তার আনুমানিক বয়স ৪৫ বছর। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ভ্যান চালক আ. রহমান জানান, হাইকোর্টের সামনের রাস্তা দিয়ে ভ্যান নিয়ে যাওয়ার সময় রাস্তা থেকে লোকজন রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে তার ভ্যানে উঠিয়ে হাসপাতালে পাঠিয়ে দেয়। তিনি একাই তাকে হাসপাতালে নিয়ে আসনে। কে বা কারা তাকে ছুরি মেরেছে তা জানাতে পারেনি ভ্যানচালক আ. রহমান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, তার বাম পায়ে ৩টি ছুরিকাঘাত ও বাম হাতে আঘাত রয়েছে। তাৎক্ষণিকভাবে তার নামপরিচয় জানা যায়নি। তার পরনে ছিল কালো সোয়েটার ও গ্যাবার্ডিন প্যান্ট। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এঘটনায় শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. গোলাম হোসেন জানান, তার পরিচয় সনাক্ত করা যায়নি। বয়স আনুমানিক ৪৫ বছর। পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এসআই গোলাম হোসেন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar