শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
কিং খালিদ বিশ্ববিদ্যালয়ের রেক্টর ও আভা চেম্বারের মহাসচিবের সাথে জাবেদ পাটোয়ারীর বৈঠক ফরিদগঞ্জের সন্তোষপুরের সন্ত্রাসী হামলায় গ্রেফতার দুই, তিনটি গরু উদ্ধার সোশ্যাল মিডিয়ায় ফোন নম্বর-ইমেইল না রাখার পরামর্শ বিটিআরসির আটক শিক্ষার্থীদের ছেড়ে দিয়েছে পুলিশ জলবায়ু পরিবর্তন বিষয়ে একসঙ্গে কাজ করবে বাংলাদেশ-ইংল্যান্ড ফরিদপুরের বরকত-রুবেলের ৫৭০৬ বিঘা জমি ও ৫৫ গাড়ি ক্রোকের নির্দেশ ময়মনসিংহ সিটির ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও এলাকাবাসীর উদ্যোগে আইপি সিসি ক্যামেরা স্থাপন করোনার সবশেষ খবর, ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রেলওয়ে নিরাপত্তা ও শিডিউল রক্ষায় ডাবল লাইন নির্মাণ জরুরী: রেলপথ মন্ত্রী ময়মনসিংহ কর্ম এলাকার সমাপ্তি ও বাস্তবায়ন কমিটি গঠন
Reporter Name
  • Update Time : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১, ০৫:১৪ PM
  • ১৪০ বার পড়া হয়েছে

সাইদুর রহমান নান্দাইল ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী

মোহাম্মদ আমিনুল হক বুলবুল নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হিসাবে নব্বই এর ত্যাগী সাবেক ছাত্রনেতা মোঃ সাইদুর রহমান নান্দাইল ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও সামাজিক অনুষ্ঠানে রাতদিন ঘুরে বেড়াচ্ছেন।

মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে,সবার হাতে হাত রেখে কাজ করে নান্দাইল ইউনিয়কে মডেল ইউনিয়ন হিসাবে গঠন করার স্বপ্ন দেখেন তিন। সকল বৈষম্য আর দুর্নীতিকে নির্মূল করে,অবহেলীত ও অসহায় মানুষের পাশে থাকতে চান। কৃষক,শ্রমজীবী মানুষ,আর নারী সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বদ্ধ তিনি। তিনি মাদক আর সামাজিক অবক্ষয় রোধ করে,সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠিত করে ইউনিয়নের জনগণের সেবক হতে চান।

স্লোগান বয় থেকে নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারী কলেজে ১৯৯০ সালে ফাস্ট ইয়ার শাখার বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ১৯৯১ সালে বিপুল ভোটে এজিএস নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হন।

সাইদুর রহমান ১৯ ৯৫ সালে বিএনপি শাসনামলে সারের জন্য কৃষক হত্যার প্রতিবাদে নান্দাইল উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে দুর্বার আন্দোলন গড়ে তুলেছিলেন। রাজনৈতিক জীবনে অনেক মামলা হামলা ও কারানির্যাতনের শিকার হন তিনি।

২০১৮ সালে মহান জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে নান্দাইল ইউনিয়ন নির্বাচন পরিচালনায় দায়িত্ব প্রাপ্ত ৯ জনের মধ্যে তিনি ছিলেন অন্যতম। বর্তমানে তিনি নান্দাইল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাংলাদেশ আওয়ামীলীগের সম্মানীত সদস্য।

মানবতার ফেরিওয়ালা,করোনাযোদ্ধা, সমাজসেবকদের আইকন,বিশিষ্ট সমাজসেবক,লেখক ও কলামিস্ট মোঃ সাইদুর রহমান নান্দাইলের অসংখ্য সামাজিক সংগঠনের উপদেষ্টা ও স্বপ্নদ্রষ্টা। সুন্দর ও মানবিক ইউনিয়ন গঠনে ইউনিয়নের সর্বস্তরের জনগণের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশী তিনি।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar