রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১, ১০:৫৮ PM
  • ৩৬ বার পড়া হয়েছে

ইসলামের খেদমতে প্রধানমন্ত্রীর অবদান ইতিহাসে অতুলনীয়

ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এমপি বলেছেন, ইসলামের খেদমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যে অবদান রেখেছেন তা বাংলাদেশের ইতিহাসে অতুলনীয়।

প্রতিমন্ত্রী আজ বিকাল ৩.০০টায় পচাবহলা জয়তুননেছা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর সদর ইউনিয়ন শাখা আয়োজিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ মোঃ ফরিদুল হক খান এমপি’র সন্মানে বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রায় ৯০০০ (নয় হাজার) কোটি টাকা ব্যয়ে দেশের প্রতিটি উপজেলা ও জেলায় একটি করে মোট ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ একটি অবিস্মরণীয় ঘটনা।

তিনি বলেন, মুসলিম বিশ্বের কোন দেশে একসাথে সরকারি ব্যয়ে এত বিশাল সংখ্যক মসজিদ নির্মিত হয়েছে কিনা তা আমার জানা নেই।

প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী হজ ব্যবস্থাপনার অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন। তিনি ডিজিটাল হজ ব্যবস্থাপনা প্রতিষ্ঠা করেছেন। হজযাত্রীগণ বাংলাদেশেই সৌদি আরবের ইমিগ্রেশনের সম্পন্ন করছেন।

প্রতিমন্ত্রী বলেন, এদেশের মানুষ বারবার নৌকায় ভোট দিয়ে নৌকার প্রতি যে সম্মান দেখিয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য নিরলসভাবে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে তার প্রতিদান দিয়ে যাচ্ছেন। মানুষের জীবনমান উন্নয়নের জন্য তিনি দিনরাত পরিশ্রম করছেন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত বিশ্বে উন্নীত হচ্ছে। তাই দেশের সকলকে নিজ নিজ অবস্থান থেকে আমাদের সকলকে আরো বেশী দায়িত্বশীল হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে।

বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর সদর ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আব্দুর রশিদ মন্ডল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামাল আবদুল নাসের চৌধুরী (বাবুল), ইসলামপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ বারী মন্ডল, বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম, সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল লতিফ সরকার, বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সহসভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী (শাহিন), বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার দপ্তর সম্পাদক মোঃ রেজাউল হক প্রমুখ।

এর আগে ধর্ম প্রতিমন্ত্রী ইসলামপুর উপজেলার সদর ইউনিয়ন এর বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar