বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ০৭:৫১ PM
  • ১০৫ বার পড়া হয়েছে

মশার আক্রমনে নাকাল ঢাকাবাসীকে দেখার কেউ নেই

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম বলেছেন, বর্তমানে ঢাকা উভয় নগরে মশার উপদ্রব চরম আকার ধারণ করেছে। মশার আক্রমনের কারণে দিনে-রাতে স্বস্থির সাথে কোন কাজ করা দুস্কর হয়ে পড়েছে। নগরবাসীর এ দূর্ভোগ দেখার কেউ নেই। কারণ মেয়র-কমিশনার হতে গেলে এখন আর জনগণের ভোট লাগেনা। ফলে তাদের দায়বদ্ধতা বলতে কিছু নেই। প্রতিটি সিটিতেই মশা নিধনে রয়েছে বিশাল বিশাল বাজেট। কোথায় যায় সে বাজেট? জনগণ জানতে চায়।

আজ ০২ মার্চ মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় মশার ভয়াবহ উপদ্রব নিয়ে ক্ষোভ প্রকাশ করে আরও বলেন; সরকারের কর্তা ব্যক্তিদের মন্তব্য শুনে মনে হয় তারা জনগণের সাথে তামাশা করছে। স্থানীয় সরকার মন্ত্রী কিছু দিন আগে বলেছেন; “মশার উপদ্রব ভয়াবহ আকার ধারণ করেছে কিনা তা আমি জানিনা। তবে ইদানিং কিছু কিছু মশা দেখা যাচ্ছে।”

নেতৃদ্বয় বলেন, মশার উপদ্রব বিষয়ে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা বলেছেন; “সিটি কর্পোরেশনের নির্বাচন চলার সময় কিছু কাজে ব্যাঘাত হওয়ায় মশা কিছুটা বেড়েছে”। আপনাদের অবিচক্ষণ মন্তব্য নগরে বসবাসরত মানুষদের কষ্টকে আরও কয়েকগুন বাড়িয়ে দেয়।

নেতৃদ্বয় বলেন: জনগণকে নিয়ে আর তামাশা করবেন না। মশা নিধনে হয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করুন। মশক নিধনে করা বাজেট যথাযথভবে ব্যয় করে মশার আক্রমনে নাকাল নগরবাসিকে ভোগান্তির হাত থেকে রক্ষা করতে সহায়তা করুন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar