বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:১০ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ০১:৫১ PM
  • ৭২ বার পড়া হয়েছে

উল্লাপাড়ায় এইচ টি ইমামের প্রথম জানাজা সম্পন্ন

সিরাজগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের প্রথম নামাজে জানাজা সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উল্লাপাড়া আকবর আলী কলেজ মাঠে তার নামাজে জানাজা সম্পন্ন হয়।

জানাজায়, মরহুমের ছেলে তানভীর ইমাম এমপি, সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল, সাবেক মন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার সরাফত ইসলাম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদির রুমি ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সাধারণ সম্পাদক একরামুল হকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা এবং প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও নামাজে জানাজায় বিপুলসংখ্যক মুসুল্লি অংশ নেন।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা জানান, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে এইচ টি ইমামের মরদেহ তার গ্রামের বাড়ি সোনতলায় আনা হয়। সেখান থেকে পৌনে ১১টার দিকে উল্লাপাড়া আকবর আলী কলেজ মাঠে নেওয়া হয়। এরপর জানাজা শেষে পৌনে ১২টার দিকে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয় মরদেহ বহনকারী হেলিকপ্টার।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar