বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৩১ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ০৯:৫৮ AM
  • ১৪০ বার পড়া হয়েছে

চককীর্তি ইউপিতে লড়বেন শিক্ষা সংস্কারক হাজী হালিম রাজ

নিজস্ব প্রতিবেদক: হাজী হালিম রাজ যিনি জন্মগ্রহণ করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের গোয়ারাডীস্থ হক মঞ্জিলে বিশিষ্ট সমাজসেবক নানা ডাক্তার এমদাদুল হকের বাড়িতে। আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্রভাবে তিনি নির্বাচন করবেন।

তিনি তুলনামূলকভাবে অন্যান্য প্রার্থীদের থেকে তরুণ ও শিক্ষিত। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা শেষ করে আইন শিক্ষায় অধ্যায়নরত ও হোমিওপ্যাথি ডাক্তার হিসেবে জনগণের সেবা করছেন। জলবায়ু পরিবর্তন ও পরিবেশ বিপর্যয় নিয়ে জনসচেতনতা তৈরিতে ও তিনি কাজ করছেন।

করোনাকালীন ব্যাপকভাবে জনগণের জন্য কাজ করেছেন। বিনামূল্যে ঔষধ, সবজি, হ্যান্ড স্যানিটাইজার, চাল ডাল তেল লবণ সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন। ইতোমধ্যে তিনি গড়ে তুলেছেন রাজ লাইব্রেরী।

এ বিষয়ে তিনি তার অনুভূতিতে বলেন, আমি বিশ্বাস করি যদি নিরপেক্ষ ভোট হয় আমার জয় অবধারিত। আমি শিক্ষা জীবন থেকে জনগণের সেবা করে আসছি। আমি যদি নির্বাচিত হতে পারি আমার ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলবো।

তরুণ প্রজন্মের জন্য কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র, নারীদের জন্য ছোট ছোট কারখানা প্রতিষ্ঠা, প্রত্যেকটি ছোট বড় বাজারে ময়লা আবর্জনা রাখার জন্য ডাস্টবিন নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিকায়ন করা, সকল সড়কের উন্নয়ন, এক লক্ষ বৃক্ষরোপণ, বয়স্ক ভাতা প্রদানে বৈষম্য দূরীকরণ, কয়েকটি বালিকা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা, হাসপাতাল ও কারিগরি কলেজ প্রতিষ্ঠা, শরীরচর্চার জন্য জিমনেসিয়াম নির্মাণ, ক্যারিয়ার ভিত্তিক সেমিনার আয়োজন, চাষীদের জন্য উন্নত বীজ, জৈব সারের ব্যবহার বৃদ্ধি করুন সহ সার্বিক সহযোগিতা প্রদান করা হবে। আমি ইউনিয়নের সকল জনগণকে সাথে নিয়ে কাজ করতে চাই।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar