বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৯:০১ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : রবিবার, ৪ এপ্রিল, ২০২১, ১২:১৩ AM
  • ১৮ বার পড়া হয়েছে

চলচ্চিত্র পরিচালক সমিতির নতুন সভাপতি সোহান, মহাসচিব সুমন

চলচ্চিত্র পরিচালক সমিতির ২০২১-২২ মেয়াদের নির্বাচনে সভাপতি পদে সোহানুর রহমান সোহান (১২৯) ও মহাসচিব পদে শাহীন সুমন (১৬৫) নির্বাচিত হয়েছেন।

গতকাল শুক্রবার দিনভর নির্বাচনের পর আজ ভোররাত আড়াইটার দিকে প্রধান নির্বাচন কমিশনার আব্দুল লতিফ বাচ্চু বিজয়ীদের নাম ঘোষণা করেন।

অন্যান্য পদের মধ্যে সহসভাপতি পদে ছটকু আহমেদ (১৬৬), উপমহাসচিব পদে কবিরুল ইসলাম রানা (১৬২), অর্থ সচিব পদে মো. সালাউদ্দিন (১৭০), সাংগঠনিক সচিব পদে রকিবুল ইসলাম রকিব (১২৪), আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব পদে নোমান রবিন (১৫১), সাংস্কৃতিক ও ক্রিড়া সচিব পদে শাহীন কবির টুটুল (১৯৩), প্রচার প্রকাশনা ও দপ্তর সচিব পদে আনোয়ার সিরাজী বিজয়ী হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী নির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন পল্লী মালেক, জাকির হোসেন রাজু, রহিম বাবু, নূর মোহাম্মদ মনি, মাসুমা তানি, মোস্তাফিজুর রহমান বাবু, সেলিম আজম, হাবিবুল ইসলাম হাবিব, সাইদুর রহমান সাইদ ও শাহাদত হোসেন লিটন।

গতকাল সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টায় শেষ হয়। এই নির্বাচনে ভোটার ছিলেন মোট ৩৬১ জন। তাদের মধ্যে ভোট দিয়েছেন ২৮২ জন।

প্রধান নির্বাচন কমিশনার আব্দুল লতিফ বাচ্চু ছাড়াও সহযোগী দুই নির্বাচন কমিশনার ছিলেন আ স ম শফিকুর রহমান ও ডি এইচ নিশান।

নির্বাচনে আপিল বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন পরিচালক দেওয়ান নজরুল। তার সঙ্গে সদস্য হিসেবে আছেন আবু মুসা দেবু ও মতিন রহমান।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar