মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:২৮ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ১০:১৪ AM
  • ২৭ বার পড়া হয়েছে

নিউইয়র্কের ব্রঙ্কসে বাংলাদেশী সন্ত্রাসী হামলার শিকার

মোঃ নাসির, নিউ জার্সি (আমেরিকা) প্রতিনিধি : নিউইয়র্কের ব্রঙ্কসে সাইফ উদ্দিন (৪০) নামে এক বাংলাদেশী সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। গত ১৭ এপ্রিল শনিবার দুপুর প্রায় ১২ টায় ব্রঙ্কসের পার্কচেস্টার সাবওয়ের অদূরে পাগ্সলি এভিনিউ এলাকায় সাইফ উদ্দিনকে এক যুবক এলোপাতারি মুখে ও হাতে ছুরিঘাত করে মারাত্মক জখম করে পালিয়ে যায়। আঘাতে সাইফ উদ্দিন মাটিতে লুটিয়ে পড়েন। হচ্ছিল প্রচন্ড রক্তক্ষরণ। হামলাকারী তার সাথে থাকা ফোন কিংবা অর্থ কড়ি কোন কিছুই নেয়নি। তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসেন। কোন এক প্রত্যক্ষদর্শীর কল পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাইফ উদ্দিনকে উদ্ধার করে স্থানীয় জ্যাকবি হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা শেষে আজ সকাল ৮টায় তাকে বাসায় পৌঁছে দেয়া হয়।

> সংশ্লিষ্ট সূত্র জানায়, ভিকটিম সাইফ উদ্দিনের দেশের বাড়ি সিলেটের গোলাপগঞ্জে। সাইফ উদ্দিন পেশায় একজন ক্যাবি। তিনি স্ত্রী, ২ ছেলে এবং ১ কন্যা সহ পরিবারকে নিয়ে ব্রঙ্কসের ১৩৩৪ পাগ্সলিতে বাসবাস করেন। দীর্ঘ প্রায় ৪০ বছর তিনি এ এলাকায় বসবাস করছেন।

> জানা যায়, সাইফ উদ্দিন শনিবার দুপুর প্রায় ১২ টায় তার পাগ্সলি এভিনিউর বাসা থেকে অদূরে পার্ক করা গাড়ীর দিকে যাওয়ার প্রাক্কালে এক দুর্বৃত্ত অকস্মাত তার মুখে ও হাতে ছুরিঘাত করে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে দ্রুত পালিয়ে যায়। হামলাকারী তার অর্থ কড়ি কোন কিছুই নেয়নি। হামলার কারণ জানা যায়নি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

> এ ঘটনায় ব্রঙ্কসে বাংলাদেশী কমিউনিটিতে আতঙ্ক বিরাজ করছে। এ সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়েছে প্রবাসী বাংলাদেশী নের্তৃবৃন্দ। তারা যেকোন সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar