মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:৩২ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ০২:৪৯ PM
  • ২৫ বার পড়া হয়েছে

করোনামুক্ত চিত্রনায়ক রিয়াজ

কভিড থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়ক রিয়াজ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে নিজের করোনা মুক্তির খবর নিশ্চিত করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে রিয়াজ লেখেন,দীর্ঘ ২১ দিন পর করোনা নেগেটিভ হলাম আলহামদুলিল্লাহ্‌। মহান আল্লাহ পাকের কাছে অনেক শুকরিয়া।

রিয়াজ বলেন, ধন্যবাদ তিনা, গভীর মমতা নিয়ে পাশে থাকার জন্য। আমার ছোট্ট মেয়েটা, আমার বুকে ঝাপ দিতে না পেরে, সারাক্ষণ আল্লাহ কে বলেছে তার বাবাকে সুস্থ করে দিতে।ধন্যবাদ ও কৃতজ্ঞতা পরিবারের সদস্য যারা নিয়মিত খোঁজ নিয়েছেন, খাবার পাঠিয়েছেন,দোয়া করেছেন। প্রিয় ভক্ত, বন্ধু, সহকর্মী, সাংবাদিক ভাই আপনাদের সবার ভালোবাসার কাছে আবারও ঋণী হয়ে রইলাম।

সকল আক্রান্ত মানুষ দ্রুত আরোগ্য লাভ করুক, স্বজনহারা পরিবারকে সমবেদনা। “করুণাময়, এই ভাইরাস থেকে মানবজাতি দ্রুত মুক্তি পাক” এই কামনা।

গত ২ এপ্রিল রিয়াজ করোনা আক্রান্ত হন। এরপর থেকে বাসায়ই চিকিৎসা নিচ্ছেন তিনি।নির্দিষ্ট সময়ের পর তিনি আবারও করোনা টেস্ট করান। কিন্ত সে রিপোর্টে পজেটিভ রিপোর্ট আসে তার।

এদিকে, ভারতের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত ‘বঙ্গবন্ধু’ ছবির বায়োপিকে তাজউদ্দিন আহমদের চরিত্রের কিছু অংশের শুটিং শেষ করেছেন রিয়াজ। এই ছবির শুটিংয়ে মুম্বাই যাওয়ার আগে পরীক্ষা করার সময় করোনা পজিটিভ আসে তার।

রিয়াজ অভিনীত দীপঙ্কর দীপন পরিচালিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar