মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:২৪ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : সোমবার, ৩ মে, ২০২১, ০৯:২৭ AM
  • ১৩ বার পড়া হয়েছে

গণমাধ্যম কর্মীদের স্বাধীনতা, পেশাগত ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিত করা জরুরি: জিএম কাদের

ঢাকা, রবিবার, ২ মে ২০২১ : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে উপলক্ষে এক বিবৃতিতে বাংলাদেশ এবং বিশ্ব গণমাধ্যম কর্মীদের প্রতি অভিনন্দন জানান। আজ এক বিবৃতিতে গণমাধ্যম কর্মীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে সকলের প্রতি আহবান জানান।

ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে উপলক্ষে দেয়া বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, গেলো এক বছরে বিশ্ব মুক্ত গণমাধ্যম সৃচকে বাংলাদেশ একধাপ পিছিয়েছে, যা হতাশা ব্যাঞ্জক। রিপোর্টার্স উইদাউট বর্ডার ( আরএসএফ) ১৮০ টি দেশের ওপর বিভিন্ন সূচক বিশ্লষণ করে যে রিপোর্ট প্রকাশ করে তাতে বাংলাদেশের অবস্থান ১৫১ থেকে ১৫২ তে অবনতি হয়েছে। তিনি বলেন, গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, বিশ্বের বিভিন্ন দেশে গণমাধ্যম কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন। আবার মহামারি করোনাকালে বাংলাদেশে গণমাধ্যমের অনেক কর্মী বেকার হয়েছেন এটা মেনে নেয়া যায় না। বাংলাদেশের গণমাধ্যম কর্মীদের স্বাধীনতা, পেশাগত ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিত করা জরুরি হয়ে পড়েছে।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar