মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৩২ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : সোমবার, ৩ মে, ২০২১, ১০:০৩ AM
  • ১৬ বার পড়া হয়েছে

যতদিন মহামারি থাকবে, ততদিন যুবলীগ জনগণের পাশে থাকবে : নিখিল

রোববার সকাল ১১টায়, মিরপুর-০১, চিড়িয়াখানা রোড, ঈদগাহ মাঠে ও বিকাল ৪টায় সোয়াত মাঠ, ব্লক-ডি, রোড-১৩, বনানীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে পবিত্র মাহে রমজান উপলক্ষে ও করোনার মহাসংকটে বাক প্রতিবন্ধি ও দৃষ্টি প্রতিবন্ধিদের পর এবার তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঈদ উপহার শাড়ী-লুঙ্গি, চাল-ডাল, তেল, লবণ, আলু, ডিম ও নগদ অর্থ বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠান সমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন-করোনার এই মহামারির শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ সারাদেশে জনগণের পাশে দাঁড়িয়ে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন-এই মহামারি দুর্যোগ যতদিন থাকবে, যুবলীগ ততদিন প্রিয় নেত্রীর নির্দেশে সেবা করে যাবে ইনশাআল্লাহ। তিনি আরও বলেন-সমাজের অবহেলিত বাক প্রতিবন্ধি, দৃষ্টি প্রতিবন্ধি ও তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উপহার আমরা পৌঁছে দিয়েছি।

উপস্থিত তৃতীয় লিঙ্গের সম্প্রদায়ের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও যুবলীগকে ধন্যবাদ জানিয়ে তৃতীয় লিঙ্গের হীরা বলেন-যুবলীগ সবসময় আমাদের পাশে ছিল, অবশ্যই আমাদের মা মাননীয় প্রধানমন্ত্রী আমাদের পাশে আছে। আমরা দোয়া করি আমাদের মা যুগ যুগ ধরে বেঁচে থাকুক। মা আমাদের পাশে আছে, চিরকাল আমাদের পাশে থাকবে।

এসময় বক্তব্য রাখেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ রফিকুল ইসলাম, মোঃ এনামুল হক খান, মোয়াজ্জেম হোসেন, তাজ উদ্দিন আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ^াস মুতিউর রহমান বাদশা, মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান, মোঃ জহির উদ্দিন খসরু, আবু মুনির মোঃ শহিদুল হক রাসেল, মশিউর রহমান চপল, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, ঢাকা মহানগর যুবলীগ উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন-তথ্য ও গবেষণা সম্পাদক মীর মোঃ মহিউদ্দিন, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এড. মোঃ হেমায়েত উদ্দিন মোল্লা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মুকিত চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, সহ-সম্পাদক মির্জা মোঃ নাসিউল আলম শুভ্র, মোঃ আরিফুল ইসলাম, সামিউল আমিন, মোঃ বাবলুর রহমান বাবলু, মোঃ রাশেদুল ইসলাম সাফিন, মোঃ আবু রায়হান রুবেল, মোঃ মনিরুজ্জামান পিন্টু, মোঃ মনিরুল ইসলাম আকাশ, কার্যনির্বাহী সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, এড. মোঃ গোলাম কিবরিয়া, প্রফেসর ড. মোঃ আরশেদ আলী আশিক, জি এম গাফফার হোসেন, ইঞ্জি. মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, ইঞ্জি. আবু সাঈদ মোঃ হিরো, ইঞ্জি. মোঃ আসাদুল্লা তুষার, মোঃ নূর হোসেন সৈকত, মোঃ অলিদ হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar