মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৩৯ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৮ মে, ২০২১, ০৮:৩৮ PM
  • ৫৪ বার পড়া হয়েছে

চালু হলো আকর্ষণীয় রেস্টুরেন্ট ‘প্রজেক্ট হিলশা’

রাজধানীর কাছেই মুন্সীগঞ্জের বিক্রমপুরে চালু হয়েছে আকর্ষণীয় আধুনকি রেস্তোরাঁ ‘প্রজেক্ট হিলশা’। এ যেন ইলিশের পেটের ভেতর বসেই ইলিশ খাওয়া।

আমাদের প্রিয় মাছ ইলিশের আদলে তৈরি রেস্টুরেন্টটি চালু হওয়ার সঙ্গে সঙ্গেই ভ্রমণ ও ভোজনপ্রিয়দের কাছে আগ্রহের জায়গা হয়ে উঠেছে।

অনেকেরই মাওয়া ঘাটে যাওয়া হয় পদ্মার তাজা ইলিশ খেতে। মাওয়া ঘাটে যাওয়ার পথেই শিমুলিয়া ঘাটের কাছাকাছি গেলে এবার ইলিশ মাছের মতো দেখতে রেস্টুরেন্টটি চমকে দেবে আপনাকে।

বিশাল এই রেস্টুরেন্টের নকশাও খুব সহজেই সবার নজর কাড়বে। রেস্টুরেন্টটির ভেতর আন্তর্জাতিকমানের ফার্নিচারে সাজানো হয়েছে।

প্রজেক্ট হিলশার মূল আকর্ষণ হচ্ছে পদ্মার তাজা ইলিশ দিয়েই এখানে চলে অতিথি আপ্যায়ন। মাছ কেজি হিসেবে বিক্রি করা হয়। একা খেতে চাইলেও এক অর্ডারে দুই পিস করে পরিবেশন করা হয়।

পদ্মার ইলিশ ছাড়াও এখানে পাওয়া যাচ্ছে বাংলা, থাই আর ইন্ডিয়ান সব খাবার। খাবারের স্বাদ, মান ও পরিবেশ নিয়ে সবাই উচ্ছ্বসিত। এখানে রান্না হয় কাচঘেরা পরিচ্ছন্ন কিচেনে। বাইরে থেকে অতিথিরা দেখতে পারেন খাবার তৈরির পুরো প্রক্রিয়া। উন্নতমানের মশলা ব্যবহার করে টাটকা মাছ দিয়েই প্রতিটি আইটেম রান্না করা হয়।

রেস্টুরেন্টটিতে শিশুদের জন্য রয়েছে খেলার ব্যবস্থা। রয়েছে গাড়ি পার্কিংয়ের সুবিধাও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে ‘প্রজেক্ট হিলশা’ রেস্টুরেন্টটি। সবাই যখন যাওয়ার আগ্রহ দেখাচ্ছেন, চাইলে প্রিয়জন নিয়ে আপনিও ঘুরে আসতে পারেন প্রকৃতির কাছে তাজা ইলিশের স্বাদ নিতে।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar