মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৪৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১, ০৪:২২ PM
  • ৩০ বার পড়া হয়েছে

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে খাবার বিতরণ করতে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার হয়েছে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রয়েছেন- ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, ঢাবি ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আখতার হোসেন, জহির উদ্দিন আহমেদ, আবু জাফর, শাহজাহান শাওন, মোস্তাফিজুর রহমান রুবেল, মিয়া মো. রাসেল ও আরিফুল ইসলাম, ঢাবি ছাত্রদলের সদস্য মো. তরিকুল ইসলাম তারিক, রিয়াজ আনোয়ার হোসেন, ফারহান আরিফ ও রাজু আহম্মদ, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান খান, মাস্টারদা সূর্যসেন হল শাখার সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান।

ছাত্রদল ঢাবি শাখার আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব বলেন, টিএসসি ও টিএসসি সংলগ্ন এলাকায় অসহায়দের মাঝে খাবার ও শিক্ষাসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্দেশ্যে টিএসসিতে দাঁড়ায় ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় ছাত্রলীগের নেতারা আমাদের ওপর অতর্কিত হামলা চালায়।

তবে হামলার ঘটনা অস্বীকার করে ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, আমরা কয়েকদিন ধরে দেখতে পাচ্ছি- সামরিক শাসক, অবৈধ ক্ষমতা দখলকারী জিয়ার মৃত্যুবার্ষিকীকে কেন্দ্রে করে ছাত্রদল রীতিমতো সন্ত্রাস শুরু করেছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে।

তিনি বলেন, ছাত্রদলের অভ্যন্তরীণ কোন্দল, উপদলীয় কোন্দল বৃদ্ধি পেয়েছে। এর বহিঃপ্রকাশ হিসেবে আজ তারা নিজেদের মধ্যে ঘটনা ঘটিয়েছে। আমরা মনে করি, এটা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশের ওপর একটি আঘাত।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar