মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৫২ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১, ০৬:০৮ PM
  • ৩৩ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম আলোর সাংবাদিককে মারধোর

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধনের সংবাদ সংগ্রহের সময় প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শাহাদৎ হোসেনকে মারধোর করা হয়েছে।

মঙ্গলবার (০১ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের প্লাটফর্মের ভেতরে এ ঘটনা ঘটে। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হামলার শিকার সাংবাদিক শাহাদৎ হোসেন, প্রত্যক্ষদর্শী ও সাংবাদিক সহকর্মীরা জানান, মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকদের সংঘর্ষের সময় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন চালুর দাবিতে মঙ্গলবার সকাল ১১টায় স্টেশন চত্বরে মানববন্ধনের আয়োজন করেন সচেতন ব্রাহ্মণবাড়িয়াবাসী।

মানববন্ধনে ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন অংশ নেয়। মানববন্ধন কাভার করার জন্য অন্যান্য সাংবাদিকদের সঙ্গে সাংবাদিক শাহাদৎও স্টেশন চত্বরে যান। স্টেশনের গেট কিপার মুরাদুল ইসলামকে সৈনিক লীগ নেতা জুম্মানের ভাই রোমান মারধোর করেছেন, শুনে শাহাদাৎ যুবলীগ নেতা হাসানকে জানান। তখন রোমান অকথ্য ভাষায় গালিগালাজ করেন শাহাদাৎকে। একপর্যায়ে রোমান ও তার ভাই জুম্মান শাহাদাৎকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকেন। পরে সহকর্মীরা শাহাদাৎকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

শাহাদাৎ বলেন, এ ঘটনায় আমি আইনগত ব্যবস্থা নেব।

এ ঘটনায় জেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। তাৎক্ষণিকভাবে সাংবাদিকরা ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে জড়ো হন এবং এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সাংবাদিকরা রোমানকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

এদিকে, খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শোভনসহ নেতৃবৃন্দ প্রেসক্লাবে এসে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

হাসপাতালে দেখতে আসেন পুলিশ সুপার মো. আনিসুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। তিনি সাংবাদিকদের বলেন, অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar