বুধবার, ২৩ জুন ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন
Reporter Name
  • Update Time : শুক্রবার, ৪ জুন, ২০২১, ০৮:২৯ AM
  • ১০৭ বার পড়া হয়েছে

বাজেটকে স্বাগত জানিয়ে আ.লীগের আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার: ২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর সহযোগী-ভ্রাতৃপ্রতিম এবং সমমনা সংগঠনগুলো। প্রস্তাবিত এ বাজেটকে ‘জনকল্যাণ ও উন্নয়নমুখী’ আখ্যা দিয়ে রাজধানীতে মিছিল করেছে এসব সংগঠন। গতকাল বৃহস্পতিবার নতুন বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে প্রথমে আনন্দ মিছিল বের করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। পরে সহযোগী সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনও নতুন বাজেটকে স্বাগত জানিয়ে আলাদা আনন্দ মিছিল বের করে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকালে জাতীয় সংসদে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ২০২১-২২ অর্থবছরের জন্য ছয় লাখ তিন হাজার ৬৮১ কোটি টাকা বাজেট ঘোষনা করেন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এটি দেশের ৫০তম জাতীয় বাজেট। এরপরই আনন্দ মিছিল করে সরকারের সমর্থক সংগঠনগুলো। ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আনন্দ মিছিল ও সমাবেশে উপিস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবিরসহ নগর নেতৃবৃন্দ। এরপরে বাজেটকে স্বাগত জানিয়ে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ দলীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মাঈন উদ্দিন রানা এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা’র নেতৃত্বে আনন্দ মিছিল করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। মিছিলটি বঙ্গবন্ধু অ্যাভিনিউ, শহীদ নূর হোসেন স্কয়্যার, মুক্তাঙ্গন ও পল্টন এলাকা প্রদক্ষিণ করে। এতে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের নেতা এনামুল হক আরমান, মাকসুদুর রহমান, এমদাদুল হক এমদাদ প্রমুখ।

নতুন বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীর বিভিন্ন থানা-ওয়ার্ড আওয়ামী লীগ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে। যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ হারুনর রশীদ মুন্না ও ৪৮ নং ওয়ার্ড কমিশনার আবুল কালাম অনু’র নেতৃত্বে বাজেটকে স্বাগত জানিয়ে যাত্রাবাড়ী চৌরাস্তায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। নতুন বাজেটকে স্বাগত জানিয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু ও সাধারণ সম্পাদক আবুল হোসেন। ২০২১-২২ অর্থবছরের ঘোষিত বাজেটকে স্বাগত জানিয়ে মিছিল ও পথচারিদের মাঝে করোনা সামগ্রী বিতরণ করেছেন ডিএসসিসি ৬৮নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন। এ সময় স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে একটি আনন্দ মিছিল বের হয়ে ডেমরার সারুলিয়া ও স্টাফ কোয়ার্টার এলাকা পদক্ষিন করে। এছাড়া জাতীয় প্রেসক্লাবের সামনে বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে বঙ্গবন্ধু জয়বাংলা লীগ। এতে সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাউল করীম চৌধুরী বাবুল, এ. এন. এম ওয়ালীউর রহমান মোল্লাসহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar