মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৪২ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : সোমবার, ৭ জুন, ২০২১, ০৯:৪১ AM
  • ২৪ বার পড়া হয়েছে

হ্যারি-মেগানের ঘরে এবার কন্যাসন্তানের জন্ম

মোঃ নাসির, নিউ জার্সি (আমেরিকা) প্রতিনিধি: ডিউক ও ডাচেস অব সাসেক্স দম্পতির ঘরে আরেকজন নতুন অতিথি এসেছে। দ্বিতীয় সন্তানের বাবা–মা হয়েছেন তারা। প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের ঘর আলো করে জন্ম নিয়েছে একটি কন্যাসন্তান। আজ রোববার ব্রিটিশ সম্প্রচারমাধ্যম বিবিসির এক অনলাইন প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।
>
> স্থানীয় সময় গত শুক্রবার ১১টা ৪০ মিনিটে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান্তা বারবারা শহরের একটি হাসপাতালে তাদের দ্বিতীয় সন্তান লিলিবেট ডায়ানা মাউন্টব্যাটেন-উইন্ডসর জন্মগ্রহণ করেছে। বিবৃতিতে জানানো হয়েছে, মা ও নবজাতক দুজনই সুস্থ আছেন। হ্যারি ও মেগান যে দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন, সে ঘোষণা আসে গত বিশ্ব ভালোবাসা দিবসে। হ্যারি ও মেগান দম্পতির প্রথম সন্তানের নাম আর্চি।

২০১৯ সালের ৬ মে এই ছেলেসন্তানের জন্ম হয়। গত বছরের জুলাইয়ে একবার তার গর্ভপাত হয় বলে জানিয়েছিলেন মেগান। ২০১৮ সালের মে মাসে ব্রিটিশ রাজপ্রাসাদ উইন্ডসর ক্যাসেলে হ্যারি-মেগান বিয়ে করেন। ২০২০ সালের মার্চে হ্যারি-মেগান তাদের রাজকীয় দায়িত্ব ত্যাগ করেন। তারপর থেকে তারা যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বসবাস করছেন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar