মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৪০ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : বুধবার, ৯ জুন, ২০২১, ০৩:৪০ PM
  • ২২ বার পড়া হয়েছে

২২ দিন ফ্ল্যাটে আটকে রেখে মডেলকে ধর্ষণ

ফ্ল্যাটে আটকে রেখে মডেলকে (২৪) ধর্ষণ ও যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে। সেখান থেকে পালিয়ে পুলিশের কাছে অভিযোগ করেছেন ওই মডেল। এই ঘটনা জানাজানির পর হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন অভিযুক্ত ব্যবসায়ী। ভারতের উত্তর কেরালার কোচির শহরে এ ঘটনা ঘটেছে।

বিষয়টি জানার পর গত সোমবার (৭ জুন) ধর্ষণকারীদের বিচারের দাবি করেছেন নির্যাতিতার এক বন্ধু। মডেলের শরীরে প্রচুর মারের দাগ, এমনকি পুড়িয়ে দেওয়ার চিহ্নসহ ওই মডেলের শরীরের কয়েকটি ছবি শেয়ার করেছেন তার বন্ধু।

মঙ্গলবার (৮ জুন) আদালতের পক্ষ থেকে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে মামলার সঙ্গে জড়িত সব তথ্য শুক্রবারের মধ্যে আদালতে জমা দিতে।

কোচির পুলিশ কমিশনার সি নাগরাজু জানিয়েছেন, অভিযুক্ত ব্যবসায়ী মামলা দায়েরের পর থেকেই পলাতক। পুলিশ অভিযুক্তর খোঁজ চালাচ্ছে। অভিযুক্তকে গ্রেফতার করতে সবরকম চেষ্টা চালানো হচ্ছে।

ধর্ষণের শিকার ওই মডেল জানিয়েছেন, ২২ দিন ধরে তাকে কোচির একটি ফ্ল্যাটে বন্দি অবস্থায় রাখা হয়েছিল এবং তার ওপর যৌন নির্যাতন চালানো হয়। এমনকি তার সারা শরীরে ছ্যাঁকা দিয়ে পুড়িয়েও দিয়েছে। খাবার আনতে ফ্ল্যাটের বাইরে গেলে কোনোরকমে পালিয়ে যান তিনি। অভিযুক্তর কাছে নির্যাতিতার বেশকিছু আপত্তিকর ছবি ও ভিডিও থাকায় পুলিশের কাছে অভিযোগ না- জানানোর ভয় দেখানো হয়েছিল তাকে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তর সঙ্গে নাকি লিভ টুগেদার করতেন এই মডেল। এবং ব্যবসা সংক্রান্ত কোনো বিষয় নিয়ে দুজনের মধ্যে ঝামেলা হয়। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ধর্ষণ, যৌন নির্যাতন, অবৈধভাগে আটকসহ নানান ধারায় এফআইআর রুজু হয়েছে অভিযুক্তর বিরুদ্ধে।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar