মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৩৪ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ০৯:৩১ AM
  • ১৩ বার পড়া হয়েছে

রূপসার সেনেরবাজার ঘাটে ‘সালাম মূশের্দী সেবা সংঘে’র আয়োজনে পথচারীদের মাঝে মাক্স বিতরণ

খুলনার রুপসা উপজেলার সেনেরবাজার ঘাট এলাকায়, ‘সালাম মূশের্দী সেবা সংঘে’র আয়োজনে আজ বুধবার সকাল ১০টায় পথচারী ও অসাহয়দের মাঝে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মাক্স বিতরণ করেন, খুলনা-৪ আসনের সংসদ সদস্য সালাম মূর্শেদী।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সতর্কতামূলক কর্মকান্ডের মধ্য দিয়ে করোনার ভয়াল থাবা থেকে দেশের মানুষকে রক্ষার চেষ্টায় করতে হবে এবং সবাইকে মানুষের পাশে দাঁড়াতে হবে। ‘করোনার ভয়ঙ্কর রূপ, অজানা শত্রুর বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও পরামর্শে সকল ভয়ভীতি উপেক্ষা করে স্বাস্থ্য বিধি মেনে আমাদের এগিয়ে যেতে হবে’।

জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ মোতালেব হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন, ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, এমপির প্রধান সমন্বয়ক ও যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার ও যুবলীগ নেতা সামসুল আলম বাবু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজিব দাশ টাল্টু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিটন, যুগ্ম সম্পাদক আলহাজ্ব শেখ আসাদুজ্জামান, ছাত্রনেতা এস এম রিয়াজ সহ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar