বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
করপোরেশনের দীর্ঘমেয়াদী মহাপরিকল্পনা প্রণয়নে পরামর্শক প্রতিষ্ঠানের সাথে প্রথম মতবিনিময় সভা অনুষ্ঠিত একজন সংগ্রামী নারী ব্রয়লার মুরগীর কাটা মাংস বিক্রেতার গল্প নানা আয়োজনে জয়ের জন্মদিন উদযাপন ভিকারুননিসার প্রিন্সিপালের অপসারণ চায় বিএনপি প্রকৌশলীদের তত্ত্বাবধানে আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নের সুপারিশ আইইবির ইভ্যালিতে ১০০০ কোটি টাকা বিনিয়োগ করবে যমুনা গ্রুপ জনপ্রশাসন পদক পেলো ৩২ কর্মকর্তা ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য তথ্য ও সম্প্রচার মন্ত্রীর প্রত্যাখ্যান লকডাউনে রাজধানীতে গ্রেপ্তার ৫৫৫ নারায়ণগঞ্জের মেয়র আইভিকে শান্তনা দিতে তার বাসায় শামীম ওসমান
Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ০৬:৫৭ PM
  • ৪৭ বার পড়া হয়েছে

ময়মনসিংহ জেলা পরিষদের সচিব লীরা তরফদারের জন্মদিন শুক্রবার

মো. নাসির, নিউ জার্সি প্রতিনিধি- ময়মনসিংহ জেলা পরিষদের সচিব লীরা তরফদারের শুভ জন্মদিন আজ শুক্রবার(১৬জুলাই)। এই দিনে রত্নগর্ভা মায়ের কোল আলোকিত করে ধরাধামে আগমন করেন তিনি। ছোটবেলা থেকেই মানুষকে ভালবাসার শিক্ষা পেয়েছিলেন। লীরা তারাফদার ২৮তম বিসিএস-এ যোগদানের পর থেকেই যথাসম্ভব সাধারণ মানুষের জন্য নিজেকে বিলিয়ে দেয়ার চেষ্টা করে যাচ্ছেন। সাধারণ গরীবরা যাতে আইনের কাছে সুবিচার পায়-তার জন্য তিনি সাধ্যমত চেষ্টার ত্রুটি রাখেননি।

অসহায় সাধারণ মানুষ যাতে প্রতারিত না হয়, কেউ যাতে সহায় সম্বলহীন মানুষদের অত্যাচার অবিচারের সূযোগ না পায়-সেদিকে কড়া দৃষ্টি রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন লীরা। ধনী গরীব সবাইকে সমান দৃষ্টিতে দেখার বিষয়টি সচিব জেলা পরিষদ ময়মনসিংহ জেলার লোকজনের মূখে মূখে শুনা যায়।

কোভিড-১৯’ তথা নভেল করোনা ভাইরাসের থাবা যখন দেশে শুরু হয়ে যায় তখন থেকেই লীরা তরফদার দিন-রাত সাধারণের সেবায় নিজেকে নিয়োজিত করেন। এখনও সমানভাবে দিবারাত্রি অহর্নিশি মানুষকে যাতে করোনা ভাইরাস থেকে দূরে রাখা যায়, সচেতন করা যায়-সে ব্যাপারে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। শুধু তাই নয়-গরীব মানুষদের সুখে- দুঃখে দাঁড়ানোর পারিবারিক শিক্ষা থেকে তিনি বিন্দুমাত্র বিচ্যুত হননি। এটা তার বাবার (শিবেন তারাফদার) কাছ থেকে শিক্ষা। নভেলকরোনা ভাইরাসের ও ডেল্টা ভ্যারিয়েন্টসের থাবা আর মৃত্যুর মিছিলে লীরা তরফদারের মত মানুষের সেবায় নিয়োজিত একদল সুশিক্ষিত বিসিত্রস অফিসার দেশের সাধারণ মানুষের জীবনে শান্তি ও সৌভাগ্যের বারতা বয়ে আনবে বলে অনেকের বিশ্বাস।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিডি-বাংলা২৪.কমের নিউ জার্সি প্রতিনিধি মো. নাসির বলেন, লীরা তরফদারের মতো একজনকে বন্ধু ও বোন হিসেবে পেয়ে আমার গর্বের শেষ নেই।
বোন লীরা তরফদার চাকরীর সুবাদে যেখানেই যাবেন-আশা করা যায় সেখানকার মানুষের হৃদয়ে যুগ যুগ ধরে বেঁচে থাকবেন।

জন্মদিনে বোন লীরা তরফদারের সর্বাঙ্গীন কল্যাণকর ও মঙ্গলময় জীবন কামনা করি। সামগ্রিক শারীরিক সুস্থতা দীর্ঘজীবন কামনা করি। মানুষের জীবনে শান্তি ও সুখ নিশ্চিত করতে গিয়ে আপনার জীবনও যাতে নির্বিঘ্ন থাকে এবং শান্তি ও সুখের যেন ব্যত্যয় না ঘটে পরম করুনামযয়ের নিকট সবিনয়ে কামনা করি।

 

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar