বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
করপোরেশনের দীর্ঘমেয়াদী মহাপরিকল্পনা প্রণয়নে পরামর্শক প্রতিষ্ঠানের সাথে প্রথম মতবিনিময় সভা অনুষ্ঠিত একজন সংগ্রামী নারী ব্রয়লার মুরগীর কাটা মাংস বিক্রেতার গল্প নানা আয়োজনে জয়ের জন্মদিন উদযাপন ভিকারুননিসার প্রিন্সিপালের অপসারণ চায় বিএনপি প্রকৌশলীদের তত্ত্বাবধানে আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নের সুপারিশ আইইবির ইভ্যালিতে ১০০০ কোটি টাকা বিনিয়োগ করবে যমুনা গ্রুপ জনপ্রশাসন পদক পেলো ৩২ কর্মকর্তা ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য তথ্য ও সম্প্রচার মন্ত্রীর প্রত্যাখ্যান লকডাউনে রাজধানীতে গ্রেপ্তার ৫৫৫ নারায়ণগঞ্জের মেয়র আইভিকে শান্তনা দিতে তার বাসায় শামীম ওসমান
Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ০৫:৩৪ PM
  • ২৪ বার পড়া হয়েছে

স্যামসাংয়ের ঈদুল আযহা ক্যাম্পেইন: পাঁচজন জিতেছেন পুরস্কার

ঢাকা, ১৯ জুলাই ২০২১: আসন্ন ঈদুল আযহা উপলক্ষে চলমান স্যামসাং বাংলাদেশের বিশেষ ক্যাম্পেইনের প্রথম ব্যাচের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। এই পাঁচ সৌভাগ্যবান বিজয়ী হচ্ছেন: মাসুদ রানা শিকদার, রবিউল ইসলাম, ঈশা হাবিব, মো. বাবুলুর রহমান এবং আজিজ সাঈদ সালমান। এই ঈদ ক্যাম্পেইনের অধীনে, বিজয়ীরা স্যামসাং পণ্য কিনে ইতোমধ্যেইআকর্ষণীয় পুরস্কার জিতে নিয়েছেন এবং এ ব্যাপারে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।অপেক্ষা এখন পরবর্তী ব্যাচের।

এ ব্যাপারে ব্যবসায়ী মাসুদ রানা শিকদার বলেন, “হঠাৎ এমনউপহার পেতে সবসময়ই ভালো লাগে।” মাসুদ রানা একটি স্যামসাং এস২১ আল্ট্রা কিনে জিতে নিয়েছেন একটি স্যামসাং এস২১+ হ্যান্ডসেট। তিনি বলেন, “এই অসাধারণ উপহারের জন্য স্যামসাং বাংলাদেশকে অসংখ্য ধন্যবাদ।” আরেক বিজয়ী চাকরিজীবী রবিউল ইসলামও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, “আমি একটি স্যামসাং এস২১ আল্ট্রা হ্যান্ডসেট কিনে স্যামসাং বাডস প্রো ব্লুটুথ ইয়ারবাডস পেয়েছি। এখন এই অসাধারণ ইয়ারবাডের সাথে আমি আমার ফ্ল্যাগশিপ ফোনটি আরও ভালোভাবে উপভোগ করতে পারবো।” ঈশা হাবিব, মো. বাবুলুর রহমান এবং আজিজ সাঈদ সালমান স্যামসাং এস২১ আল্ট্রা ও স্যামসাং এস২১ আল্ট্রা ফাইভজি কিনে প্রত্যেকে জিতে নিয়েছেন স্যামসাং এস২১+ স্মার্টফোন। তারা সকলে তাদের উপহার নিয়ে অত্যন্ত আনন্দিত এবং চলতি মাসের শেষ দিন পর্যন্ত চলমান এই ঈদ ক্যাম্পেইনে অন্যান্য আগ্রহী ক্রেতাদের অংশ নিতে তারা উৎসাহিত করেছে।

স্যামসাং বাংলাদেশ ঈদুল আযহা ক্যাম্পেইনের অধীনে ক্রেতারা গ্যালাক্সি এম০১ কোর, গ্যালাক্সি এম০২, গ্যালাক্সি এম০২এস ও গ্যালাক্সি এম১২ স্মার্টফোনগুলো কিনলে পাবেন কমপক্ষে ১ হাজার টাকা ক্যাশব্যাক। এছাড়াও, গ্যালাক্সি এম২১ কিনলে পানবেন কমপক্ষে ২ হাজার টাকা ক্যাশব্যাক এবং প্রমোশনাল অফারেগ্যালাক্সি এম৩১ স্মার্টফোন কিনলে সাথে থাকছে ৪ হাজার টাকার আকর্ষণীয় ছাড়। শুধু তাই নয়, গ্যালাক্সি নোট১০লাইট স্মার্টফোনের সাথে ক্রেতারা পাবেন কমপক্ষে ৫ হাজার টাকা ক্যাশব্যাক। আরও থাকছে স্যামসাং গ্যালাক্সি এ৩২ স্মার্টফোন কেনার পরে ৬ মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। ক্রেতারা গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি কিনলে জিতে নিতে পারবেন বাডস প্রো, এস২১ প্লাস অথবা তাৎক্ষণিক ২৫ হাজার টাকার ক্যাশব্যাক। ক্রেতারা যেকোনো স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন কিনলেই সাথে পাবেন তিন মাসের স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন। এছাড়াও, ক্যাম্পেইনের অংশ হিসেবে, একটি গ্র্যান্ড ইনভাইট অফারে ক্রেতাদের জন্য লটারির মাধ্যমে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার বা ওয়াশিং মেশিন জিতে নেয়ার সুযোগ থাকছে।

পুরো জুলাই মাসজুড়েই চলবে এ ক্যাম্পেইন। তাই, আপনি যদি নিজের জন্য সেরা মানের হ্যান্ডসেট কিনতে চান, তবে দেরি না করে আজই স্যামসাং শোরুমে চলে যান। আর দেখে নিন ভাগ্যে কি আছে! হয়তো পরবর্তী বিজয়ীদের তালিকায় পেয়ে যেতে পারেন আপনার নাম!

স্যামসাং
টেলিভিশন ও রেফ্রিজারেটরের ক্ষেত্রে বৈশ্বিকভাবে এক নম্বর ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিকস। রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণাদান সহ ভবিষ্যতের আকৃতিদানে কাজ করছে। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে। এ সংক্রান্ত প্রাসঙ্গিক খবরের জন্য অনুগ্রহ করে ভিজিট করুন: news.samsung.com
বিস্তারিত জানতে ভিজিট করুন:
ওয়েবসাইট- www.samsung.com
ফেসবুক (স্থানীয়)-www.facebook.com/SamsungBangladesh
মিডিয়া সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ:

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar