বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
করপোরেশনের দীর্ঘমেয়াদী মহাপরিকল্পনা প্রণয়নে পরামর্শক প্রতিষ্ঠানের সাথে প্রথম মতবিনিময় সভা অনুষ্ঠিত একজন সংগ্রামী নারী ব্রয়লার মুরগীর কাটা মাংস বিক্রেতার গল্প নানা আয়োজনে জয়ের জন্মদিন উদযাপন ভিকারুননিসার প্রিন্সিপালের অপসারণ চায় বিএনপি প্রকৌশলীদের তত্ত্বাবধানে আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নের সুপারিশ আইইবির ইভ্যালিতে ১০০০ কোটি টাকা বিনিয়োগ করবে যমুনা গ্রুপ জনপ্রশাসন পদক পেলো ৩২ কর্মকর্তা ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য তথ্য ও সম্প্রচার মন্ত্রীর প্রত্যাখ্যান লকডাউনে রাজধানীতে গ্রেপ্তার ৫৫৫ নারায়ণগঞ্জের মেয়র আইভিকে শান্তনা দিতে তার বাসায় শামীম ওসমান
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ০৬:০৩ PM
  • ২৫ বার পড়া হয়েছে

ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা

ঢাকা, ২০ জুলাই ২০২১ : আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন। আজ প্রদত্ত এক যৌথ শুভেচ্ছা বাণীতে নেতৃদ্বয় বলেন, ত্যাগের মহিমায় সমুজ্জল পবিত্র ঈদ-উল-আযহায় পশু কুরবানীর মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য সচেষ্টা হতে হবে। হযরত ইব্রাহীম ও ইসমাইল আ. এর কুরবানীর ঐতিহাসিক ঘটনাবলী স্মরণ করে মুসলমানদের মহান আল্লাহর নির্দেশের কাছে নিজেদের সমর্পণের চেতনায় উজ্জীবিত হতে হবে। কেবলমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্যই সার্মথবান সবাইকে পশু কুরবানী দিতে হবে। কারণ কুরবানীকৃত পশুর রক্ত, গোস্ত কিছুই আল্লাহর কাছে পৌঁছে না, আল্লাহর কাছে পৌঁছে কেবল তাকওয়া। এই পশু কুরবানীর মধ্য দিয়ে মানুষের মধ্যে ও সমাজে বিরাজমান অন্যায়, অসঙ্গতি, বৈষম্য, জুলুম ও পাশবিকতা দূরীভূত করেতে সবাইকে শপথ নিতে হবে।

শুভেচ্ছা বাণীতে নেতৃতদ্বয় বলেন, বাংলাদেশসহ বিশ^ব্যাপী করোনাভাইরাসের মহাদুর্যোগের মধ্যে আসন্ন ঈদ-উল-আযহা উদযাপিত হতে যাচ্ছে। চলমান দুর্যোগের প্রেক্ষাপটে এ বছরের ঈদ-উল-আযহা বিশেষ গুরুত্বপূর্ণ। সামর্থবান সবাইকে আল্লাহর সন্তুষ্টির জন্য পশু কুরবানী করতে হবে। কুরবানীকৃত পশুর গোস্ত অভাবী মানুষের কাছে পৌঁছে দিতে হবে। জবাইকৃত পশুর চামড়ার হকদার গরীব-ইয়াতিমরা যাতে চমড়ার ন্যায্যমূল্য পায় সে জন্য যথাযথ ব্যবস্থা গ্রহন করতে হবে। একই সাথে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে সতর্কতার সাথে পশু ক্রয়-বিক্রয় ও কুরবানীর কার্য সম্পাদন করতে হবে। একই সাথে করোনার প্রাদুর্ভাব থেকে দেশ ও বিশ্ববাসীর মুক্তির জন্য সবাইকে বেশী বেশী তাওবাহ-ইসতেগফার করে আল্লাহর কাছে সাহায্য চাইতে হবে।

শুভেচ্ছা বাণীতে নেতৃদ্বয় বলেন, বর্তমানে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, লেখক-গবেষক খেলাফত মজলিসের মহাসচিব জননেতা ড. আহমদ আবদুল কাদেরকে রাজনৈতিক কারণে অন্যায়ভাবে কারারুদ্ধ করে রাখা হয়েছে। বহু উলামায়েকেরাম ও রাজনৈতিক নেতৃবৃন্দ কারাগারে বন্দী হয়ে মজলুম অবস্থায় রয়েছেন। সকল প্রকার জুলুম, নির্যাতন বন্ধ করতে হবে। অবিলম্বে মজলুম জননেতা ড. আহমদ আবদুল কাদের-সহ গ্রেফতারকৃত উলামায়েকেরাম ও নেতৃবৃন্দকে মুক্তি দিতে হবে।

শুভেচ্ছা বাণীতে নেতৃদ্বয় বাংলাদেশের জনগণ ও মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar