শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৭ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ০৮:০২ PM
  • ৩৫ বার পড়া হয়েছে

মঠবাড়িয়ায় কৃষক হত্যা মামলার তিন আসামী রিমান্ডে

প্রতিনিধি, মঠবাড়িয়া :

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত কৃষক আব্দুল হক শিকদার (৫০) হত্যা মামলায় ৩ আসমীকে আজ সোমবার রিমান্ডে এনেছে থানা পুলিশ। গত শনিবার তাদেরকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেন। বিজ্ঞ আদালতের বিচারকি হাকিম কামরুল আজাদ গতকাল রবিবার বিকালে শুনানী শেষে প্রত্যেকের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আসামীরা হলো, উপজেলার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত হামেজ উদ্দিন হাওলাদারের ছেলে নাসির হাওলাদার (৫৫), খালেক হাওলাদারের ছেলে ছগির (৩৫) ও মৃত গণি খায়ের ছেলে আইয়ুব আলী (৬৫)। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল রিমান্ডের সত্যতা নিশ্চিত করে জানান, ব্যপক জিজ্ঞাসাবাদে হত্যার আসল ঘটনা বেড়িয়ে আসবে। এ মামলার এজাহার নামীয় বাকি আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে মতলেব শিকদার গং ও নাসির হাওলাদার গংরা রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের প্রায় ৫ নারীসহ ২০ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক দু’পক্ষের কৃষক আব্দুল হকসহ ৮ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত মুমুর্শ আব্দুল হক শিকদারকে বরিশাল থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মাওয়াঘাট এলাকায় এ্যাম্বুলেন্সে তার মৃত্যু ঘটে। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই রুহুল শিকদার বাদী হয়ে ১৯ জন নামীয় ও অজ্ঞাত ১৫ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। নিহত আব্দুল হক শিকদার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত হাতেম শিকদারের ছেলে।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar