শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:২১ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ০৭:৩৬ AM
  • ২৮ বার পড়া হয়েছে

খুলনা জেলা আওয়ামী লীগের সিদ্ধান্তকে স্বাগত জানাই: সালাম মূর্শেদী এমপি

আমি খুলনা-৪ (রূপসা তেরখাদা ও দিঘলিয়া ) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী, জেলার তেরখাদা উপজেলার সদর ইউনিয়নের গত ১৯ জুলাই সংগঠিত ঘটনার প্রেক্ষিতে সোমবার খুলনা জেলা আওয়ামী লীগের গৃহিত সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি।

করোনাকালীন সময়ে জাতির জনকের কন্যা দেশরত্ম মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমার নির্বাচনী এলাকার জনসাধারনের জন্য খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সেবায় নিজেকে সার্বক্ষনিক নিয়জিত রেখেছি। আমাদের দলীয় নেতা কর্মী ও স্থানীয় প্রশাসন আমাকে এই করোনা যুদ্ধে সর্বাত্মক সহায়তা করেছেন। এ জন্য জননেত্রী শেখ হাসিনাসহ আমি সকলের প্রতি কৃতজ্ঞ। বিশেষ করে লকডাউন চলাকালীন সময় ঘরবন্ধী অসহায়-দুঃস্থ মানুষের বাড়িতে জননেত্রী শেখ হাসিনার দেয়া খাদ্যসহ উপহার সামগ্রী, অক্সিজেন সেবাসহ জরুরী স্বাস্থ্য সেবা সুচারুভাবে চলমান রয়েছে। সংকটকালীন সময়ে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেত্রীত্বের প্রতি আমিসহ আমার নির্বাচনী এলাকাবাসী সম্পূর্ন আস্থাশীল।

আমি মনে করি সিঙ্গাপুরে যেমন লি-কুয়ান, থাইল্যান্ডে রাজা ভূমিবল, মালয়শিয়ায় যেমন মাহাতীর মোহাম্মদকে তাদের জাতি যেমন শ্রদ্ধাভরে স্মরণ করেন, ঠিক তেমনি বাংলাদেশে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকেও জাতি সারা জীবন শ্রদ্ধাভরে স্মরণ করবেন।
গত ১৯ জুলাই তেরখাদা উপজেলার সদর ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানটি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ.এম. ওহিদুজ্জামানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে আগে বা পরে কি কথা হয়েছে তা সম্পর্কে আমি মোটেও অবগত নই। মাত্র তিন মিনিটের জন্য আমি ঢাকা থেকে টেলিকনফারেনন্স এর মাধ্যমে যুক্ত হই। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ.এম. ওহিদুজ্জামানের দেয়া বক্তব্য সম্পূর্ন তার ব্যক্তিগত।

উক্ত বক্তবের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। এফ.এম. ওহিদুজ্জামানের এই বিভ্রান্তিমূলক কল্পনা প্রসূর বক্তব্য কে আমি তিব্র নিন্দা জানাই। একই সাথে এ বিষয়ে খুলনা জেলা আওয়ামী লীগের গৃহিত সিদ্ধান্তকে সাধুবাদ জানাচ্ছি। এতদসংক্রান্ত বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের খুলনা জেলার আমার প্রান প্রিয় সহকর্মীদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar