শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ০৪:০২ PM
  • ২৫ বার পড়া হয়েছে

মঠবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

প্রতিনিধি, মঠবাড়িয়া : পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষক সমাজ। মঙ্গলবার বেলা ১১টার দিকে সরকারি কলেজ মিলনায়তনে উপজেলার সর্বস্তরের শিক্ষকদের পক্ষে সংবাদ সম্মেলন করে এই প্রতিবাদ জানানো হয়।

এসময় লিখিত বক্তব্য পাঠ করেন মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজীম-উল-হক। তিনি বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে সম্প্রতি জনৈক জিয়া খান অধ্যক্ষ গোলাম মোস্তফার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে জমি দখলের ভিত্তিহীন অভিযোগ এনে মিথ্যা অপপ্রচার চালান। যা প্রথম শ্রেণীর একজন সরকারি কর্মকর্তা হিসেবে অধ্যক্ষ গোলাম মোস্তফাকে সামাজিকভাবে চরম হেয়প্রতিপন্ন ও হেনস্তার সামিল।

তিনি আরও বলেন, বকশীর ঘটিচোরা মৌজার ৯.২৫ শতাংশ সম্পত্তি অধ্যক্ষ গোলাম মোস্তফার মাতা পারুল বেগমের হেবা দলিলের মাধ্যমে প্রাপ্ত হয়ে দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছিলেন। কিন্তু ওই জমিতে সম্প্রতি তিনি সীমানা প্রাচীর করতে গেলে কথিত সাংবাদিক জিয়া খান এতে বাধা দেন ও তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে জমি দখলের কুৎসা রটান।

অভিযোগ সম্পর্কে জিয়া খান বলেন, আমি অধ্যক্ষ গোলাম মোস্তফার মান সম্মান ক্ষুন্ন করি নাই। বরং আমার জমি জবর দখল হওয়ায় আমি সংবাদ সম্মেলন করি এবং থানায় লিখিত অভিযোগ দেই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ডাঃ রুস্তম আলী ফরাজি অনার্স কলেজের অধ্যক্ষ শাহ আলম আল মারুফ, সাফা ডিগ্রী কলেজের অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বল, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, তুষখালী কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন, গুদিঘাটা সিনিয়র আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহফুজ উল্লাহ, এম.এম টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মোঃ মাছুম বিল্লাহ্, কে.এম লতীফ ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খলিলুর রহমান, তুষখালী মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক এইচএম আকরামুল ইসলাম, ছাত্রলীগ নেতা মশিউর রহমান মর্তুজা, মিজানুর রহমান ফরাজিসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar