শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১, ০৩:০৩ PM
  • ২৭ বার পড়া হয়েছে

‘স্বপ্ন’ এখন খুলনার সোনাডাঙ্গাতে

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন খুলনার সোনাডাঙ্গাতে। শুক্রবার ৩ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে ‘স্বপ্ন’র নতুন এ আউটলেট উদ্বোধন করা হয়।

১২৩ হোল্ডিং, ১২৪ মসজিদ সরণি, শীববাড়ি সোনাডাঙ্গা মেইন রোড, সোনাডাঙ্গা আবাসিক এলাকা প্রথম ফেজ (১ নং গেইট সংলগ্ন), ফোরটিস হাসপাতালের বিপরীতে নতুন এ আউটলেট উদ্বোধনের সময় প্রধান অতিথি হিসেবে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং বিশেষ অতিথি হিসেবে স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির উপস্থিত ছিলেন ।

এছাড়া এ সময় টুঙ্গীপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, খুলনা সাংবাদিক সমিতির সভাপতি মাহবুব আলম সোহাগ, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, ‘স্বপ্ন’-এর হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম, বিভাগীয় প্রধান সমীর কুমার ঘোষসহ স্থানীয় বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

খুলনার সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, ’স্বপ্ন’ একটি পরিচিত চেইন সুপারশপ । আমি যতটা সময় ছিলাম দেখলাম কাস্টমারের ভীড়ও বেশ ভালো ছিলো । সবার ব্যবহারও বেশ ভালো । স্টোরে গুণগত পণ্য রাখলে ’স্বপ্ন’ বেশ ভালো ব্যবসা করবে বলে আশা করছি ।

এ সময় ‘স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে এখানের সব গ্রাহক স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। আমরা মানসম্মত পণ্য গ্রাহকদের সরবরাহ করে থাকি ।গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

এই আউটলেটেও থাকছে মাসব্যাপি নানা অফার এবং হোম ডেলিভারি সেবা। সোনাডাঙ্গাতে হোম ডেলিভারির জন্য যোগাযোগের নাম্বার ০১৩১৩-০৫৪৬৪৫ ।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar