শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১, ১০:১২ PM
  • ২৪৩ বার পড়া হয়েছে

বাংলাদেশ জাতীয় পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান এম ইলিয়াস আলীসহ চার যুব নেতা এবি পার্টিতে

রোববার ঢাকায় এবি পার্টির যুব সংগঠন আমার বাংলাদেশ যুব পার্টির উদ্যোগে এক যোগদান অনুষ্ঠান এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এবি যুব পার্টির সমন্বয়ক এবিএম খালিদ হাসানের সভাপতিত্বে ও যুবনেতা আফ্রিদ হাসান তমালের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিষ্টার আসাদুজ্জামান ফুয়াদ, সেন্ট্রাল জোনের সমন্বয়ক বি এম নাজমুল হক, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল ও সাজ্জাদ হোসাইন। যোগদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুবনেতা এ্যাডভোকেট সাঈদ নোমান।

প্রধান অতিথির বক্তব্যে মজিবুর রহমান মঞ্জু বলেন, স্বাধীনতা অর্জনের ৫০ বছরে এসেও ফুটপাথে, রাস্তায় খোলা আকাশের নীচে অসহায় মানুষ কে ঘুমাতে হয়, ডাস্টবিনে সর্বহারা মানুষ কে খাবার খুঁজতে হয়। সেই রাষ্ট্রে রাজনীতির প্রধান লক্ষ্য হওয়া উচিত সাম্য ও মানবিক মর্যাদার জন্য ঐক্যবদ্ধ হওয়া। অথচ আমরা বিভক্ত হয়ে আছি নানা মতবাদ ও মতাদর্শে। তিনি বলেন অধিকার প্রতিষ্ঠা ও সমস্যা সমাধানের রাজনীতির জন্য যারা কাজ করবেন তারা সবাই এই স্বপ্নের কারিগর। তিনি আমার বাংলাদেশ যুব পার্টির মাধ্যমে দেশের যুব সম্প্রদায়কে সংগঠিত করার জন্য নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যারিষ্টার আসাদুজ্জামান ফুয়াদ বলেন, আমাদের রাষ্ট্র নেতারা নাগরিক অধিকার প্রতিষ্ঠায় ব্যার্থ হয়েছে। মানুষ হিসেবে সমাজের প্রাণীকুল থেকে আলাদা যে পরিচয় রয়েছে সেই পরিচয় আজ হুমকির মূখে। দেশের উন্নয়ন মানে শুধু রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট আর সারি সারি ইমারতের উন্নয়ন নয়। রাষ্ট্রের উন্নয়ন মানে মানুষের জীবন মানুষের উন্নয়ন। সুশাসন, সুবিচার আর নাগরিক সেবা সুনিশ্চিত নাহলে কোন মাপকাঠিতেই রাষ্ট্র রাষ্ট্র হিসেবে কাজ করতে পারেনা। আর এবি যুব পার্টি সামনের দিনে সেই লক্ষ্য বাস্তবায়নে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

নতুন যোগদানকৃত বাংলাদেশ জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান যুবনেতা ইলিয়াস আলী বলেন, আমরা দীর্ঘ সময় এবি পার্টির কার্যক্রম পর্যবেক্ষণ করে বুঝে শুনে যোগদান করেছি। হাতে হাত রেখে মানুষের অধিকার প্রতিষ্ঠায় এবি পার্টির সংগ্রামে আমরা অগ্রনী ভূমিকা রাখবো ইনশাআল্লাহ।

পরে বাংলাদেশ জাতীয় পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান জননেতা এম ইলিয়াস আলীর নেতৃত্বে সাবেক ছাত্র নেতা তোফাজ্জল হোসেন রমিজ, মোহাম্মদ নূর হোসেন ও মোহাম্মদ হান্নান হোসেন পার্টির সদস্য সচিব জননেতা মজিবুর রহমান মঞ্জুর হাতে ফুল দিয়ে আমার বাংলাদেশ যুব পার্টিতে যোগদান করেন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar