শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ০৮:৪৩ AM
  • ২৩ বার পড়া হয়েছে

প্রবীণ সাংবাদিক সেলিম চৌধুরী আর নেই

দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার বিনোদন সম্পাদক সেলিম চৌধুরী আর নেই। তিনি সোমবার (১৩ সেপ্টেম্বর ২০২১) সকাল সাড়ে ১০টায় রাজধানীর লালমাটিয়া ইস্টার্ন কেয়ার হসপিটালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। সেলিম চৌধুরীর পিতার নাম, মরহুম সাইদুর রহমান (সাবেক বিজিবি কর্মকর্তা) ও মা সুরাইয়া খাতুন। তিনি স্ত্রী, দুই কন্যা এক সন্তান, তিন ভাই ও দুই বোন ও মা’সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সোমবার বাদ আসর মোহাম্মদপুর বসিলার স্থানীয় মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তাকে রায়েরবাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়।

প্রবীণ সাংবাদিক সেলিম চৌধুরী বহু দৈনিক ও ম্যাগাজিনে কর্মরত ছিলেন। সাংবাদিকতায় বিনোদন বিভাগে সেলিম চৌধুরী চলচ্চিত্রের স্বর্ণযুগে তার সাবলীল লেখনীর মাধ্যমে পাঠকদের হৃদয়ে বিশেষ স্থান করে নেন।

ব্যক্তিগত জীবনে তিনি খুবই প্রাণবন্ত একজন মানুষ ছিলেন। তার এই চলে যাওয়ায় বিনোদন জগত সংশ্লিষ্ট ব্যক্তিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। সেলিম চৌধুরীর মৃত্যুতে দৈনিক বাংলাদেশের আলো পত্রিকা পরিবারের পক্ষ থেকে সম্পাদক মো. মফিজুর রহমান খান বাবু গভীর শোক প্রকাশ এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহানুভুতি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar