শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ০৯:৩০ AM
  • ১৬ বার পড়া হয়েছে

সহকারী জজের বিরুদ্ধে স্ত্রীর মামলা

জুডিশিয়াল সার্ভিস কমিশনের অধীনে সহকারী জজ হয়ে কর্মরত নজরুল ইসলামের বিরুদ্ধে মামলা করেছেন তাঁর স্ত্রী কানিজ ফাতেমা। গতকাল সোমবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর শাহবাগ থানায় তিনি মামলাটি করেন।

বিষয়টির সত্যতা স্বীকার করে শাহবাগ থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) রয়েল জিয়া বলেন, ‘কানিজ ফাতেমা নারী ও শিশু নির্যাতন আইনে তার স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন। তবে তার স্বামীর নাম বলা যাবে না।’

মামলার অভিযোগে কানিজ ফাতেমা বলেন, গত ৩০ আগস্ট সকালে শাহবাগের ১৫ নম্বর কলেজ রোডে বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের ডরমিটরি (রুম নম্বর-৬২০, টগর) তিনি এবং তার স্বামী নজরুল ইসলাম অবস্থান করছিলেন। এ সময় জমি ক্রয়ের জন্য তার কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন নজরুল ইসলাম। টাকা দিতে অস্বীকার করলে মাথায়, পেছন দিকে ঘাড়ে ও পিঠে এলোপাতাড়ি মারধর করেন নজরুল।

মামলার অভিযোগে কানিজ ফাতেমা আরও বলেন, তাৎক্ষণিকভাবে বিষয়টি তাঁর বড় ভাই রিয়াজ রহমানকে জানান। রিয়াজ পুরোনা ঢাকার লক্ষ্মীবাজার থেকে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করেন। শারীরিক অবস্থার অবনতি হলে ৩১ আগস্ট তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

কানিজ ফাতেমা বলেন, ২০১৯ সালের জুন মাসে তাদের বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন সময় তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন নজরুল ইসলাম। বিষয়টি নিয়ে একাধিকবার আপসমীমাংসার চেষ্টা করলেও লাভ হয়নি।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar