বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:১৩ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ০৮:৪৪ AM
  • ৩৮ বার পড়া হয়েছে

নতুন জীবন শুরু করেছেন ন্যানসি ও মেহেদী

নতুন জীবন শুরু করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি ও গীতিকবি মহসীন মেহেদী। একে অপরের হাত ধরে পথচলা শুরু করেছেন গত আগস্টে। কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতা একেবারেই পরিবারিকভাবে সীমাবদ্ধ রেখেছিলেন তারা।

তবে মধুর এই যাত্রার শুরুতে ন্যানসি-মেহেদী ভুলে যাননি বন্ধু, সহকর্মী ও ঘনিষ্ঠজনদের। তাই সবার কাছে দোয়া চাইতে আয়োজন করেন বিবাহোত্তর সংবর্ধনার। আর সংগীতাঙ্গনের নামীদামী মানুষেরা এ আয়োজনে উপস্থিত হয়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নবদম্পতিকে। ন্যানসিকে শুভ কামনা জানাতে হাজির হয়েছিলেন হাবিব, কণা ও আঁখি আলমগীর।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর একটি কনভেনশনে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। এতে অংশ নেন সংগীতাঙ্গনের অনেকে।

অনুষ্ঠানে শাড়ি পরে নববধূর সাজে অন্যরকম মুগ্ধতা ছড়িয়েছেন ন্যানসি। রঙ মিলিয়ে শেরওয়ানি গায়ে নজর কেড়েছেন মেহেদীও। তারা দু’জনই সবার কাছে দোয়া চেয়েছেন।

এর আগে ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠান করেন তারা। ন্যানসি পরেন হলুদ লেহেঙ্গা আর মেহেদীর পরনে ছিল হলুদ পাঞ্জাবি ও কটি।

আগস্টের শেষ সপ্তাহে ন্যানসি-মেহেদীর চার হাত এক হয়েছে। এর দুই সপ্তাহ আগে তারা বাগদান সারেন।

মহসীন মেহেদী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি। গানের সুবাদে তাদের পরিচয়। গত বছর মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দু’জনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar