বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:০২ অপরাহ্ন
Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ১০:৪৬ AM
  • ১১ বার পড়া হয়েছে

২উপজেলা ১০ পৌরসভায় নৌকার টিকিট পেলেন যারা

দেশের দুটি উপজেলা ও ১০টি পৌরসভার উপনির্বাচন এবং প্রার্থীদের মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় এসব নির্বাচনে দলীয় চূড়ান্ত করা হয়। দলের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এই যৌথসভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে জানানো হয়, রাজশাহী বিভাগের বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে মো. রেজাউল করিম (মন্টু) এবং ঢাকা বিভাগের টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় মোছা. নার্গিস বেগম চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

১০টি পৌরসভা নির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা, তারা হলেন- রংপুর বিভাগের দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভায় মো. ইউনুছ আলী, নীলফামারীর ডোমার পৌরসভায় গনেশ কুমার আগর ওয়ালা, রাজশাহী বিভাগে চাঁপাইনবাবগঞ্জের চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় মো. মোখলেসুর রহমান, বগুড়ার সোনাতলা পৌরসভায় মো. শাহিদুল বারী খাঁন, খুলনা বিভাগের নড়াইলের লোহাগড়া পৌরসভায় সৈয়দ মসিয়ূর রহমান, ঢাকা বিভাগের নরসিংদীর ঘোড়াশাল পৌরসভায় মো. আল মুজাহিদ হোসেন, কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভায় মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভায় মো. গোলাম হাক্কানী, ফেনীর ছাগলনাইয়া পৌরসভায় মোহাম্মদ মোস্তফা এবং খাগড়াছড়ির রামগড় পৌরসভায় মো. রফিকুল আলম (কামাল) মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন।

পাশাপাশি সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে (মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া) বাগেরহাটের মোড়েলগঞ্জের খাউলিয়ায় মো. সাইদুর রহমান এবং রামপালের রাজনগরে মোসা. সুলতানা পারভীনকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো নিউজ

© All rights reserved © 2020 bd-bangla24.com

Theme Customized By Subrata Sutradhar